বাংলায় কর্মসংস্থান নিয়ে পানিহাটিতে মুখ্যমন্ত্রীর সমালোচনায় শুভেন্দু

প্রতীতি ঘোষ, আমাদের ভারত, ব্যারাকপুর, ৫ মে: কেশপুরে বিজেপি কর্মীদের চা খাওয়া থেকে বয়কট করার কথা বলা হচ্ছে , কিন্তু মনে রাখতে হবে বাংলার বহু মানুষ এখনো রাজ্যের বাইরে গুজরাট, নয়ডা, গাজিয়াবাদে কাজে যাচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায় এখনো তাদের জন্য বাংলায় কোনও কাজের ব্যবস্থা করেননি। তাই আমরাও কিন্তু ভিন রাজ্যে কাজে যাওয়া শ্রমিকদের বয়কট করতে পারি। কিন্তু বিজেপি তা করতে চায় না।” পানিহাটি তে এসে এই ভাষাতেই তৃণমূল কে হুশিয়ারি দিলেন বিজেপি নেতা তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

নির্বাচনের পর গত ১৯ মে এক দল দুষ্কৃতী পানিহাটিতে বিজেপির দলীয় কার্যালয় বাইরে প্রতিষ্ঠিত শ্যামা প্রসাদ মুখার্জির মূর্তি ভেঙ্গে দেয়। সেই মূর্তির বদলে শ্যামা প্রসাদ মুখার্জির নতুন মূর্তি তৈরি কারান শুভেন্দু অধিকারী। আজ সেই মূর্তি দলীয় কর্মীদের হাতে তুলে দিলেন তিনি।

এদিন তিনি ভাটপাড়া তথা সারা রাজ্যে চলতে থাকা রাজনৈতিক হিংসা প্রসঙ্গে বলেন, “সারা রাজ্যেই রাজনৈতিক হিংসা চলছে। রাজ্যের বহু জায়গায় এখনো বিজেপি কর্মীরা ঘর ছাড়া। যেখানে তৃণমূলের গুন্ডা বাহিনী আক্রমণ করতে পারছে সেখানে বাড়ি ভাঙ্গছে, বোমাবাজি করছে। আর যেখানে সেটা পারছে না সেখানে পুলিশকে দিয়ে বিজেপি কর্মীদের বিরুদ্ধে মামলা করাচ্ছে। পুলিশ এখন পদোন্নতি জন্য এই সব কাজ করছে।”

রাজ্যের মন্ত্রীদের উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কয়লা বালি গায়ে লাগাতে বারন করেছেন, এই প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, “এটা উনি ভালো করেছেন, তবে এই কাজটা নিজের বাড়ি থেকে শুরু করলেই ভালো করবেন।”

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here