পশ্চিমবঙ্গ তৈরি হওয়ার পিছনে শ্যামাপ্রসাদ মুখার্জির অবদান, সোমবার ভার্চুয়াল সভায় বলবেন জেপি নাড্ডা

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ৫ জুলাই: আগামী সোমবার ভার্চুয়াল সভায় শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়কে স্মরণ করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সামনেই বিধানসভা ভোট। তারআগে বাঙালীদের মধ্যে শ্যামাপ্রসাদ মুখার্জিকে ছড়িয়ে দেবার পরিকল্পনা নিয়েছে বিজেপি।

পশ্চিমবঙ্গ তৈরি হওয়ার পিছনে শ্যামাপ্রসাদ মুখার্জির অবদান অনেকটাই। তিনি না থাকলে বাংলা পাকিস্তানে থাকতো। এছাড়া পশ্চিমবঙ্গ তৈরি হওয়ার পিছনে হিন্দু মহাসভার অবদান কম নয়। হিন্দু মহাসভা ও শ্যামাপ্রসাদের অবদান নিয়ে সোমবার ভার্চুয়াল সভায় বক্তব্য রাখবেন জেপি নাড্ডা। বিধানসভা ভোটের আগে শ্যামাপ্রসাদের আদর্শকে সামনে রেখেই প্রচারে নামতে চায় রাজ্য বিজেপি। আগামীকাল সেই প্রচার সর্বভারতীয় সভাপতির হাত ধরে শুরু হচ্ছে বলে বিজেপি সূত্রের খবর।

আগামীকাল দলের ভার্চুয়াল সভায় রাজ্যবাসীকে উপস্থিত হবার জন্য আবেদন করেছেন রাজ্য বিজেপির সহসভাপতি দেবাশিষ মিত্র। তিনি বলেন, জেপি নাড্ডার সভায় আমি ও আমার পরিবার উপস্থিত থাকব। রাজ্যবাসীকে আমার আবেদন, আপনারাও সোমবারের ভার্চুয়াল সভায় উপস্থিত থাকবেন। শ্যামাপ্রসাদ মুখার্জিই ছিলেন পশ্চিমবাংলার প্রকৃত শ্রষ্ঠা। তাঁর সম্পর্কে আরও বেশি করে জানবার জন্য রাজ্যবাসীকে দলের সর্বভারতীয় সভাপতির ভার্চুয়াল সভায় উপস্থিত হওয়ার অনুরোধ জানিয়েছেন দেবাশিষ মিত্র।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here