ঘূর্ণিঝড় বিধবস্ত মানুষের পাশে সিংহবাহিনী, সমর্থন জানালেন দিল্লির নেতা কপিল মিশ্র

আমাদের ভারত, কলকাতা, ২৩ মে: ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত তিন জেলায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ালো সিংহবাহিনী। ইতিমধ্যেই বেশ কিছু এলাকায় সিংহবাহিনী কর্মীরা উদ্ধার কাজ শুরু করেছে। সিংহবাহিনী এই কাজকে সমর্থন জানালেন দিল্লির বিশিষ্ট হিন্দুত্ববাদী জনপ্রিয় নেতা কপিল মিশ্র।

এর আগে লকডাউন সময় বিভিন্ন জেলায় হাজার হাজার মানুষকে খাদ্য সামগ্রী দিয়ে সাহায্য করেছে সিংহবাহিনী। শুধু তাই নয়, কোথাও কোথাও রান্না করা খাবার বিলি করেছেন এই সংগঠনের সদস্যরা। এবার ঘুর্নিঝড় বিধ্বস্ত তিন জেলায় দূর্গত মানুষকে সাহায্যের জন্য নেমে পড়েছে সিংহবাহিনী। এই ঝড়ে মূলত পূর্ব মেদিনীপুর এবং দুই ২৪ পরগনায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। সিংহবাহিনীর সভাপতি দেবদত্ত মাজি জানিয়েছেন, ইতিমধ্যেই এই তিন জেলায় তাঁর সংগঠনের কর্মীরা দুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছেন। উদ্ধার কাজের পাশাপাশি তাঁরা বিভিন্নভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে।

সিংহবাহিনী এই কাজকে সমর্থন জানিয়েছেন দিল্লির বিশিষ্ট জনপ্রিয় হিন্দুত্ববাদী নেতা কপিল মিশ্র। উল্লেখ্য শাহিনবাগের আন্দোলনের সময় বিজেপির এই নেতা প্রথম তার বিরোধিতা করেছিলেন এবং তিনি হুমকি দিয়েছিলেন আন্দোলন না তুললে পাল্টা রাস্তায় নামা নামা হবে। এরপরই তার নিরাপত্তা বাড়ানো হয়েছিল। দিল্লির সেই দাঙ্গা বিধ্বস্ত সময় ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়িয়েছিলেন সিংহবাহিনীর সভাপতি দেবদত্ত মাজি। এবার সিংহবাহিনীর ত্রাণ কাজে সমর্থন জানালেন সেই হিন্দুত্ববাদী নেতা। তিনি সিংহবাহিনীর এই কাজকে সমর্থন জানানোর পাশাপাশি অন্যদের সমর্থন জানাতে বলেছেন। শুধু কপিল মিশ্রই নয় সিংহবাহিনী কাজকে সমর্থন জানিয়েছেন সুপ্রিম কোর্টের আরএক বিশিষ্ট আইনজীবী প্রশান্ত প্যাটেল।
https://www.crowdkash.com/campaign/338/cycloneamphan

সিংহবাহিনীর সভাপতি দেবদত্ত মাজি জানিয়েছেন, এই জন্য প্রচুর অর্থের প্রয়োজন। সেই জন্য অন্যদের সহযোগিতায় আমরা চাইছি, যাতে সেই অর্থ দিয়ে আমরা দুর্গত মানুষের পাশে দাঁড়াতে পারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here