হিন্দুর বিপদে পাশে দাঁড়াবে সিংহবাহিনী: দেবদত্ত মাজি

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগনা, ২৩ জানুয়ারি: কোনও হিন্দু বিপদে পড়লে তার পাশে দাঁড়াবে সিংহবাহিনী। দক্ষিণ ২৪ পরগনার উস্তি থানার নৈনানপুর গ্রামে এক জনসভায় এই বার্তা দিলেন সিংহবাহিনীর সভাপতি দেবদত্ত মাজি। পাশাপাশি তিনি হিন্দু জনসংখ্যা বাড়ানোর জন্য অধিক সন্তানের জন্ম দেওয়ার কথাও বলেন।

আজ নৈনানপুরে প্রায় দু’হাজার যুবক যুবতীর সমাবেশ করে সিংহবাহিনী। এই সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে সংগঠনের সভাপতি দেবদত্ত মাজি বলেন, সিংহবাহিনী যেমন হিন্দুর পাশে থাকবে, সেইভাবে আপনাদেরও প্রতিটা হিন্দুর বিপদে পাশে থাকতে হবে। তিনি বলেন, কোনও হিন্দু যদি বিপদে পড়ে, তাহলে আপনারা কোনও রাজনীতির রং না দেখে তাঁর পাশে দাঁড়াবেন। সে কোন রাজনীতি করে, সেই দিকে একবারও তাকাবেন না। ভাববেন যে আপনার কোনও ভাই বিপদে পড়েছে। তাঁর বিপদে সমান কষ্ট অনুভব করবেন। তাঁর পাশে দাঁড়াবেন। এক্ষেত্রে কে বড়লোক আর কে গরিব কখনোই সেই প্রশ্ন আনবেন না এবং দেখবেন না কে তৃণমূল করে, কে সিপিএম করে বা অন্য দল করে। সবসময় আপনারা বিচার করবেন যে হিন্দু বিপদে পড়েছে। তিনি বলেন, হিন্দু জনসংখ্যা কমছে। তাই তিনি হিন্দু জনসংখ্যা বাড়াতে অধিক সন্তানের জন্ম দেওয়ার প্রস্তাব দেন। তিনি বলেন, অধিক সন্তান হলে সেই হিন্দু পরিবারকে সহযোগিতার হাত বাড়িয়ে দেবে সিংহবাহিনী। এই প্রসঙ্গে তিনি গুরু তেগ বাহাদুরের হিন্দু ধর্মের জন্য বলিদানের উল্লেখ করে বলেন, হিন্দু ধর্ম রক্ষার জন্য সকলকে হিন্দুকে বলিদানের জন্য প্রস্তুত থাকতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিংহবাহিনীর সহ-সম্পাদক সৌরভ শাসমল। তিনি বলেন, নেতাজি বলেছিলেন, তোমরা আমাকে রক্ত দাও, আমি তোমাদের স্বাধীনতা দেব। আর তপন ঘোষের আদর্শ মেনে আমরা বলছি যে হিন্দু ধর্ম এবং হিন্দুদের রক্ষা করার জন্য রক্ত দিতে হবে, তা না হলে এই হিন্দু ধর্ম এবং হিন্দুদের রক্ষা করা যাবে না।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here