৩৭০ ধারা ও এনআরসির বিরোধীতা করার জন্য মমতার সরকারকে দেশ বিরোধী তকমা দিলেন স্মৃতি ইরানি

৩৭০ ধারা ও এনআরসির বিরোধীতা করার জন্য মমতার সরকারকে দেশ বিরোধী তকমা দিলেন স্মৃতি ইরানি

আমাদের ভারত, কলকাতা, ১০ সেপ্টেম্বর:
মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে ভারত বিরোধী সরকারের তকমা দিলেন স্মৃতি ইরানি। কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপ নিয়ে বারবার কেন্দ্রের সমালোচনা করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। সেইজন্য এবার পাল্টা মমতার সরকারকে আক্রমন করেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। মঙ্গলবার রাজারহাটে এক সাংবাদিক সন্মেলনে তিনি বলেন, ৩৭০ ধারা বিলোপের বিরোধিতা করাটা একেবারেই ঠিক হয় নি রাজ্যের মুখ্যমন্ত্রীর। তবে মুখ্যমন্ত্রী কেন্দ্রের সব ভালো কাজেরই বিরোধীতা করেছেন। যেমন তিন তালাক বিলোপ আইন নিয়েও মুখ্যমন্ত্রী বিরোধীতা করেছেন বলে জানান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। যা একেবারেই কাম্য ছিলো না বলে জানান স্মৃতি ইরানি।

অন্যদিকে কেন্দ্রীয় প্রকল্প গুলিকে রাজ্যে ঢুকতে না দেওয়ার জন্য রাজ্য সরকারের সমালোচনা করেন তিনি। স্মৃতি ইরানি এদিন অভিযোগ করেন, আয়ুষ্মান ভারতের মতো প্রকল্পকে রাজ্যে চালু করা হয়নি। উজ্বলা যোজনাকেও রাজ্য প্রথমে আটকেছিলো বলে অভিযোগ করেন স্মৃতি ইরানি।

এরপরেই এসআরসি নিয়ে বিরোধীতা করার জন্য রাজ্য সরকারকে তীব্র আক্রমন করেন মোদি সরকারের মন্ত্রী সভার এই মন্ত্রী। দেশের থেকে মোদি সরকার বেআইনি অনুপ্রবেশকারিদের বাংলাদেশে তাড়াতে চাইছে। কিন্তু মমতার সরকার দেশে বেআইনি অনুপ্রবেশকারিদের রাখতে চাইছে বলে জানান স্মৃতি ইরানি। সেইজন্যই রাজ্য সরকারকে রাজ্যের মাটিতে বসে দেশ বিরোধী তকমা দিলেন স্মৃতি ইরানি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × three =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.