বুলেটপ্রুফ কাঁচের জারবন্দি কোটি টাকা মূল্যের সাপের বিষ উদ্ধার মালদায়, ধৃত ২

আমাদের ভারত, মালদা, ৩১ জুলাই: ফ্রান্সের তৈরি বুলেটপ্রুফ কাঁচের জারবন্দি প্রায় কোটি টাকা মূল্যের সাপের বিষ উদ্ধার করল সিআইডি এবং বামনগোলা থানার পুলিশ। এই ঘটনায় আন্তর্জাতিক পাচার চক্রের দুই পান্ডাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুর সাড়ে বারোটা নাগাদ বামনগোলা থানার পাকুয়াহাট পেট্রোল পাম্প এলাকার রাস্তায়  অভিযান চালিয়ে একটি চার চাকার গাড়ি সহ ওই দুই পাচারকারীকে গ্রেফতার করে পুলিশ ও সিআইডি কর্তারা। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে বুলেটপ্রুফ কাঁচের জারবন্দি ৬০০ গ্রাম সাপের বিষ। যার বর্তমান বাজার মূল্য প্রায় এক কোটি টাকা বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।

এদিকে ধৃতদের শুক্রবার জিজ্ঞাসাবাদের জন্য মালদা আদালতের মাধ্যমে ১০ দিনের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে তদন্তকারী পুলিশ কর্তারা। এই ঘটনায় পুলিশ একটি চার চাকার গাড়িও আটক করেছে। যে গাড়ি করেই ধৃতেরা বুলেটপ্রুফ কাঁচের জারে করে সাপের বিষ পাচার করার জন্য মালদায় নিয়ে আসছিল।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত দুই পাচারকারী নাম মোহাম্মদ কালাম ওরফে আলম মিঞা (৩২) এবং মসফিক আলম (২৯)। ধৃত দুই জনেরই বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার চাঁদডারা এলাকায়। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here