বনগাঁ থানার ১০০ গজের মধ্যে থেকে ছিন্তাই, গ্রেফতার ছিন্তাইকারী

15

আমাদের ভারত, বনগাঁ, ১১ ফেব্রুয়ারি: থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে ভরদুপুরে ছিনতাইয়ের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। চিৎকার শুনে পথচারীরা তাড়া করে ধরল ছিনতাইবাজকে। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার বনগাঁ থানার ১০০ গজের মধ্যে চাকদহ সড়কের রায় ব্রিজের উপরে। ঘটনা জানিয়ে কেয়া দাস ও তার পরিবার বনগাঁ থানার দ্বারস্থ হয়েছেন। অভিযুক্তের নাম শুভ বিশ্বাস। বাড়ি বনগাঁ থানার বোচাখালি এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে ভ্যানে চেপে মতিগঞ্জ এলাকায় বাড়ি ফিরছিলেন কেয়া দাস ও তার আত্মীয়রা। অভিযুক্ত ব্রিজের উপরে তার স্ত্রীকে নিয়ে দাঁড়িয়েছিল। ভ্যানটি সেতুর উপর উঠতে আচমকাই কেয়াদেবীর হাত থেকে ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় অভিযুক্ত। মহিলারা চিৎকার চেঁচামেচি করলে স্থানীয়রা পেছনে ধাওয়া করে বনগাঁ সাহাপাড়ার মধ্যে থেকে অভিযুক্তকে ধরে ফেলে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ অভিযুক্তকে উদ্ধার করে বনগাঁ থানায় নিয়ে আসে।

স্থানীয় বাসিন্দারদের অভিযোগ, থানার ১০০ গজের মধ্যে এই ভাবে ছিন্তাইয়ের ঘটনায় বনগাঁর আমজনতা সত্যি আতঙ্কিত। বনগাঁর মানুষের নিরপাত্তা নিয়ে পুলিশের দিকে আঙ্গুল তুলেছে আমজনতা ও অভিযোগকারীরা।

অভিযোগকারী কেয়া দাস বলেন, দিনে দুপুরে থানার সামনেই যদি এমন ঘটনা ঘটে তাহলে মানুষের নিরাপত্তা কোথায়?

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here