গ্যারেজ কর্মীর ১ লক্ষ টাকা ছিনতাই রায়গঞ্জে

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ১৮ নভেম্বর:
প্রকাশ্য দিবালোকে জনবহুল এলাকায় এক গ্যারেজ কর্মীর কাছ থেকে ১ লক্ষ টাকা ছিনতাই করে চম্পট দিল দুস্কৃতীরা। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ শহরের মহাত্মা গান্ধী রোডে করোনেশন হাইস্কুলের সামনে। ভরদুপুরে জনবহুল এলাকায় থানা থেকে মাত্র দুশো মিটার দূরে টাকা ছিনতাইয়ের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ শহরে। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ শিল্পীনগরের বাসিন্দা পেশায় গ্যারেজ কর্মী সুশান্ত মন্ডল নিজের বাড়ি তৈরি করার জন্য রায়গঞ্জ মহাত্মা গান্ধী রোডে স্টেট ব্যাঙ্কের শাখা থেকে ১লক্ষ টাকা তুলে ব্যাগে করে নিয়ে বাড়ি ফিরছিলেন। তিনি তাঁর শ্যালকের বাইকে চেপেই এসেছিলেন। পথে একটি সোনার দোকানে কাজ থাকায় করোনেশন হাইস্কুলের উল্টো দিকে একটি সোনার দোকানের সামনে দাঁড়ান সুশান্তবাবু। সেখানেই আচমকা একটি মোটরবাইকে দুই দুস্কৃতী এসে তার হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে চম্পট দেয়।

গ্যারেজে বাসের বডি তৈরি করার কাজ করে অল্প অল্প করে বাড়ি তৈরির জন্য টাকা জমিয়েছিলেন সুশান্ত মন্ডল। সেই টাকা দুস্কৃতীরা ছিনতাই করে নেওয়ায় তিনি নিঃস্ব হয়ে পড়লেন। টাকা হারিয়ে সর্বস্বান্ত সুশান্তবাবু কান্নায় ভেঙে পড়েন। সম্পূর্ণ ঘটনার বিবরণ জানিয়ে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here