করোনার থাবা সৌরভ গাঙ্গুলির পরিবারেও! কোভিডে আক্রান্ত স্নেহাশিস

আমাদের ভারত, ১৫ জুলাই: আগের বারের খবরটা ভিত্তিহীন হলেও এবারেরটা সত্যি। করোনায় আক্রান্ত হয়েছেন সৌরভ গাঙ্গুলির দাদা স্নেহাশিস গাঙ্গুলি। আপাতত তার চিকিৎসা বাড়িতেই হচ্ছে বলে জানা গেছে। তার অবস্থা স্থিতিশীল।

এর আগে জুন মাসের মাঝামাঝিতে সৌরভ গাঙ্গুলীর বৌদি অর্থাৎ স্নেহাসিশ গাঙ্গুলির স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছিলেন। তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। সেই সময় সিএবি সচিবকে হোম কোয়ারেটাইনে থাকতে হয়েছিল। স্নেহাশিসের স্ত্রী হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তার আগে মে মাসের শেষ সপ্তাহে স্নেহাশিসের শ্বশুর-শাশুড়ি ও আক্রান্ত হয়েছিলেন করোনায় বলে জানা গেছে।

তাছাড়া মমিনপুরে যেখানে সৌরভের দাদা এখন থাকেন সেই আবাসনে কয়েকজন করোনা পজেটিভ হয়েছেন। অনুমান করা হচ্ছে তার থেকেই সংক্রমিত হয়েছেন হয়তো স্নেহাশিস গাঙ্গুলি।

তবে শেষ কবে বেহালার বাড়িতে স্নেহাশিস গাঙ্গুলি গিয়েছিলেন তা এখনো জানা যায়নি। সৌরভ ও তার দাদার মধ্যেও দেখা হয়েছে কিনা জানা যায়নি। তবে এর মধ্যে বেহালির বাড়িতে স্নেহাশিস গিয়ে থাকলে বিসিসিআই সভাপতির সৌরভ গাঙ্গুলি সহ তার বাড়ির সকলকে কোয়ারেনটাইনে থাকতে হবে।

দিন কয়েক আগেই করোনা ধযা পড়েছিল সিএবি-র এক সিনিয়র নির্বাচকের। সম্প্রতি এক সিনিয়র আম্পায়ারের কোভিড পজিটিভ জানা গেছে। পশ্চিমবঙ্গের আরেক মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লার স্ত্রীও কোনায় আক্রান্ত।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here