মন্ত্রী রেজ্জাক মোল্লার ছেলের বিরুদ্ধেও কাটমানি নেওয়ার অভিযোগ দায়ের থানায়

মন্ত্রী রেজ্জাক মোল্লার ছেলের বিরুদ্ধেও কাটমানি নেওয়ার অভিযোগ দায়ের থানায়

আমাদের ভারত, ভাঙড়, ৯ জুলাই: এবার কাটমানি নেওয়ার অভিযোগ রাজ্যের মন্ত্রীর ছেলের বিরুদ্ধে। মন্ত্রী আব্দুর রেজ্জাক মোল্লার ছেলের বিরুদ্ধে কাটমানি অভিযোগে থানায় অভিযোগও দায়ের হয়েছে। মন্ত্রী পুত্র
মোস্তাক আহমদ বর্তমানে জেলা পরিষদ সদস্য। জমির হেয়ারিং ও হিমঘর বানিয়ে দেওয়ার জন্য প্রায় পাঁচ লাখ টাকা নিয়েছে বলে অভিযোগ দুই ব্যক্তির। কিন্তু কাজ হয়নি। তাই নিজেদের পাওনা টাকা ফেরতের জন্য কলকাতা লেদার কমপ্লেক্স থানা লিখিত অভিযোগ দায়ের করেন দুই অভিযোগ কারি মনিরুল জামান মোল্লা ও লাল বাবু মোল্লা।


জানাগেছে ভাঙড়ের বৈরামপুর এলাকায় একটি জমির হেয়ারিং করিয়ে দেওয়ার নাম করে নিজের এক আত্মীয় মনিরুল জামান মোল্লা ওরফে পান্নার কাছ থেকে দু’লক্ষ টাকা নেন মোস্তাক আহমেদ। পাশাপাশি একটি হিমঘর করিয়ে দেওয়ার কথা বলে লালবাবু ওরফে আলতুর কাছ থেকে ৩ লক্ষ টাকা নেয় মোস্তাক আহমেদ। কিন্তু কাজ না হওয়ায় নিজেদের টাকা ফেরত পাওয়ার আশায় এবার পুলিশের দারস্থ আলতু এবং পান্না। কাল থানায় অভিযোগ দায়েরের পর আজ মোস্তাক দুলক্ষ টাকা ফেরত দেবে বলে জানান আলতু। তবে, মোস্তাক আহমেদেরর সঙ্গে যোগাযোগ করা হলে এব্যাপারে তিনি কোনও মন্তব্য করতে চাননি।

Related Articles

1 Comment

  • Aurobindo Banerjee , July 9, 2019 @ 9:40 AM

    ঈশ! এককালের বামপন্থী না?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 13 =