তাঁর স্তনে হাত দেওয়ায় কেঁদে ফেলেছিলেন সোনম

আমাদের ভারত, ১৯ মার্চ: বরাবরই সোজা কথাটা সোজা করেই বলেন সোনম কাপুর। সে বলিউডের অভিনেত্রীদের সম্পর্কেই হোক বা নিজের জীবনের কোন ভয়াবহ অভিজ্ঞতা- বরাবরই সোজা কথা সোজা ভাবে বলে এসেছেন তিনি। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে আবার ফাঁস করলেন নিজের জীবনের যৌন হয়রানির কথা। তখন তিনি ১৪ বছরে এক কিশোরী। সেই সময় সিনেমা দেখতে গিয়ে যৌন হয়রানির শিকার হয়েছিলেন তিনি। সোনম জানিয়েছেন, বান্ধবীদের সঙ্গে সিনেমা দেখতে গিয়েছিলেন। ছোটবেলা থেকেই আর পাঁচটা মেয়ের থেকে লম্বা ছিলেন সোনম। সেই কারণে সিনেমা দেখতে ঢোকার লাইনে বন্ধুদের শেষে দাঁড়িয়েছিলেন। একটু পরেই সোনম বুঝতে পারেন, কেউ ঠিক তার পিছনে গাঘেঁষে দাঁড়িয়েছে। একটু পরেই বুঝতে পারেন সেই ব্যক্তি খুব খারাপভাবে তাঁর স্তন স্পর্শ করছে। 

সোনম জানান, তখন কোনও কথা বলতে পারেননি তিনি।ভয়ে রীতিমতো কাঁপতে থাকেন। হলের ভিতরে সিনেমা চলাকালীনও কেঁদেছিলেন তিনি। এই ঘটনার কথা কাউকে বলতেও চাননি প্রথমে। প্রায় দু’বছর পর পরিবারের সদস্যদের জানিয়েছিলেন। 

সোনম বলেন, ‘আমি জানি এই ঘটনা শুধু আমার সঙ্গেই ঘটেনি। আরো বহু নারী আছেন যারা এ ধরনের খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন ও প্রতিনিয়ত হচ্ছেন।’ তার আবেদন, না লুকিয়ে সকলে সে কথা সামনে বলুক। নারীরা সাহসী হলেই এই ধরনের ঘটনার প্রবণতা কমবে।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here