সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি, সাড়া দিচ্ছেন না চিকিৎসায়

আমাদের ভারত,২৫ অক্টোবর: চিকিৎসকদের চিন্তা বাড়াচ্ছে সৌমিত্র চট্টোপাধ্যায় শারীরিক অবস্থা। চিকিৎসায় সাড়া দিচ্ছেন না প্রবীন অভিনেতা। ফলে কপালে চিন্তার ভাঁজ পড়েছে চিকিৎসকদের। সম্ভবত রবিবারই একাধিক বড় সিদ্ধান্ত নিতে পারে ডাক্তারদের বিশেষ টিম।

অষ্টমীর রাত থেকেই বাড়াবাড়ি হয়েছে। দফায় দফায় আলোচনা করে খতিয়ে দেখা হচ্ছে সমস্ত কিছু। চিন্তা বাড়িয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্নায়ুর সমস্যা।

এবার আন্তর্জাতিক চিকিৎসকের পরামর্শ নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এতদিন কিভাবে চিকিৎসা চালানো হয়েছে,তা জানানো হবে আন্তর্জাতিক ক্ষেত্রে চিকিৎসকদের। নেওয়া হবে তাদের মতামত। বয়সের কারণে কোনো রকম ঝুঁকি নিতে নারাজ ডাক্তাররা। কড়া নজরে রাখা হয়েছে অভিনেতাকে। করোনাকে জয় করলেও নিস্তার পাননি অভিনেতা শারীরিক জটিলতা থেকে।

অসুস্থতায় একেবারে জেরবার ফেলুদা। ইতিমধ্যেই হাসপাতালে ভেতর থেকে লিক হয়ে যাওয়া একাধিক ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখে ভক্তদের উদ্বেগ বেড়েছে। তার শরীরে অক্সিজেনের মাত্রা কম বলেই জানা গিয়েছিল। শারীরিক পরিস্থিতি স্থিতিশীল থাকলেও স্নায়ুর সমস্যায় ভাবিয়ে তুলেছে ডাক্তারদের। সপ্তাহের শুরুতেই স্নায়ু সমস্যা হয়েছে ফেলুদার বলে খবর পাওয়া গিয়েছিল। তাছাড়া ক্যান্সারেও বেশ কিছুটা কাবু হয়েছেন তিনি। কমেছে হিমোগ্লোবিনের মাত্রা। মস্তিষ্ক থেকে ফ্লুয়েড নিয়ে পরীক্ষা করা হবে। প্রায় এক মাস হতে চলল শারীরিক সমস্যায় ভুগছেন তিনি। করণা পজিটিভ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বর্তমানে তার করোনা মুক্তি হলেও শরীরে থাকা অনেক সমস্যা মাথাচাড়া দিয়ে উঠছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here