রাস্তার মোড়ে মোড়ে ট্রাফিক পুলিশ কর্মীদের খোঁজ নিলেন পুলিশ সুপার

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগণা, ১২ মে: রাস্তার মোড়ে মোড়ে নেমে ট্রাফিক পুলিশ কর্মীদের স্বাস্থ্যের ও কাজের ক্ষেত্রে কোনও সমস্যা হচ্ছে কি না সে বিষয়ে খোঁজ নিলেন খোদ পুলিশ সুপার। মঙ্গলবার দুপুরে দক্ষিণ ২৪ পরগণার বারুইপুর পুলিশ জেলার সুপার রসিদ মুনির খানের এই উদ্যোগে আপ্লুত ট্রাফিক পুলিশ কর্মীরা।

মঙ্গলবার দুপুরে বারুইপুর পুলিশ জেলার শুরুর সীমানা গড়িয়া ঢালাই ব্রিজের মুখ থেকে শুরু করে কামালগাজী মোড়, মহামায়াতলা, রাজপুর, পদ্মপুকুর, বারুইপুর সহ রাস্তার বিভিন্ন মোড়ে মোড়ে কর্তব্যরত ট্রাফিক পুলিশকর্মীদের স্বাস্থ্য সম্বন্ধ্যে খোঁজ নেন পুলিশ সুপার। ট্রাফিক পুলিশ কর্মীদের সাথে কথা বলার পাশাপাশি তাদের হাতে জল ও গ্লুকন ডি’র প্যাকেট তুলে দেন রশিদ মুনির খান। প্রত্যেকেই যাতে স্বাস্থ্যবিধি মেনে ডিউটি করেন সেই বিষয়ে সকলকেই সচেতন করেন তিনি। নিচুতলার পুলিশকর্মীদের প্রতি পুলিশ সুপারের এই মহানুভবতায় খুশি পুলিশকর্মীরা।

পুলিশ সুপার বলেন, “বিগত প্রায় দু’মাস ধরেই পুলিশকর্মীরা অক্লান্ত পরিশ্রম করছেন। এলাকাকে করোনা সংক্রমণ মুক্ত রাখতে ঘণ্টার পর ঘণ্টা কাজ করছেন সকলে। রাস্তায় দাঁড়িয়ে এলাকায় যান নিয়ন্ত্রণ করছেন ট্রাফিক পুলিশকর্মীরা। সকলেই করোনা যোদ্ধা। তাই সকলেই যাতে সুস্থ থাকেন সেই কারণে এই উদ্যোগ নিয়েছি”।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here