মেধা তালিকায় নাম থাকা সত্বেও ইন্টারভিউতে ডাক না পাওয়া ১১০০ চাকরি প্রার্থীর নিয়োগ সংক্রান্ত নোটিশ দিল এসএসসি

আমাদের ভারত, ৫ আগস্ট:উচ্চ প্রাথমিকে ডাক না পাওয়া ১১০০ প্রার্থীকে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে রাজ্যের স্কুল সার্ভিস কমিশন। দীর্ঘ ৮ বছর পর কি তাহলে এবার জট কাটছে?

আদালতের নির্দেশ মেনে উচ্চ প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের নোটিশ দিয়েছে স্কুল সার্ভিস কমিশন। মোট ১১০০ চাকরি প্রার্থীকে তাদের প্রয়োজনীয় কাগজপত্র অনলাইনে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। শুক্রবার বিকেলে দেওয়া ওই নোটিশে বলা হয়েছে মোট ১১০০ চাকরি প্রার্থীকে তাদের দরকারি নথিপত্র আপলোড করতে হবে। ৫ আগস্ট থেকে অর্থাৎ আজ থেকেই ডকুমেন্ট জমা দেওয়ার সময় শুরু হচ্ছে। নথি জমা দেওয়ার শেষ তারিখ ১৩ আগস্ট।

নোটিশে বলা হয়েছে শারীর শিক্ষা ও কর্ম শিক্ষার শিক্ষক বাদে উচ্চ প্রাথমিকে মোট ১১ জন শিক্ষক নিয়োগ করা হবে সরকারি এবং সরকার পোষিত স্কুলগুলিতে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে হাইকোর্টের নির্দেশে মোট ১১০০ চাকরি প্রার্থীকে নিজেদের নথি আপলোড করার অনুমতি দেওয়া হচ্ছে। শুক্রবার রাত ১১.৫৯ মিনিট থেকে নথি আপলোড করা যাবে। সংশ্লিষ্ট সাইটের লিঙ্ক খোলার পর নির্দেশ অনুযায়ী সব তথ্য আপলোড করতে হবে। একই সঙ্গে মনে করিয়ে দেওয়া হয়েছে আগামী ১৩ আগস্ট নথি জমা দেওয়ার শেষ দিন। ফলে ১৩ তারিখের মধ্যে নথি জমা করতে না পারলে সেই আবেদন গৃহীত হবে না।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here