মোদীর মুখ ব্যবহার করে তিন কোটি সদস্য সংগ্রহে নামল রাজ্য বিজেপি

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ৭ আগস্ট: নরেন্দ্র মোদীকে সামনে রেখে ৩ কোটি সদস্যের লক্ষ্যমাত্রা নিয়ে ময়দানে নামল রাজ্য বিজেপি। শুক্রবার বিজেপির রাজ্য সদর দফতরে এইকথা জানান রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। দলের সদস্য বাড়াতে রাজ্য বিজেপি একটি ফোন নম্নর ঘোষণা করেন। যে নম্বরে মিসড কল করেই সদস্য পদ নেওয়া যাবে বলে ঘোষণা করেন দিলীপ ঘোষ।

প্রসঙ্গত, রাজ্য বিজেপি এর আগেও সদস্য পদ বাড়াতে এমন পন্থা অবলম্বন করেছিল। তবে এবার একপথ হলেও কৌশলে কিছুটা অভিনবত্ব দেখাল রাজ্য বিজেপি। এদিন বিজেপির আগামীদিনের লক্ষ্য নিয়ে একটি ভিডিও প্রকাশ করেন দিলীপ ঘোষ, মুকুল রায়রা। যে ভিডিওতে বাংলার সংস্কৃতি ও বাঙালিয়ানাকে ব্যাবহার করা হয়েছে। কলকাতার ট্রাম, ধুনুচিনাচ, কলকাতার দুর্গা পুজো সবই আছে। পাশাপাশি বাংলার বাউল, আদিবাসী নাচ, পুরুলিয়ার ছৌ সবাইটাই রয়েছে। এককথায় রাজ্য বিজেপির নতুন ভিডিওতে একটুকরো বাঙলাকে তুলে ধরা হয়েছে। ধরা হয়েছে তৃণমূলের অপশাসনের গল্প। প্রতিশ্রুতি দেওয়া হয়েছে বাংলাকে এগিয়ে নিয়ে যাওয়ার। তবে বাংলাকে এগিয়ে নিয়ে যাওয়ার কান্ডারি হিসেবে মোদীর মুখকেই ব্যাবহার করেছে রাজ্য বিজেপি।

আমার পরিবার বিজেপি পরিবার বলে একটি পোষ্টার এদিন সামনে আনে রাজ্য বিজেপি। দলের একাংশের মত সুকৌশলেই আমার পরিবার বিজেপি পরিবার বলে স্লোগান তুলেছেন দিলীপ ঘোষ, মুকুল রায়রা। তিন কোটি সদস্য সংখ্যা মুখের কথা নয়। তা বুঝতে পারছেন বঙ্গ বিজেপির নেতারা। তবে দলের কর্মীরা যদি নিজের পরিবার থেকে সক্রিয় কর্মী করতে পারেন তাহলেই তিনকোটির লক্ষ্যমাত্রায় পৌছানো সম্ভব। আর তাতে লাভ রাজ্য বিজেপিরই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here