নয়াগ্রামে সর্বভারতীয় সাধারণ সম্পাদক কাপ ক্রিকেট টুর্নামেন্টে যোগ দিলেন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি

অমরজিৎ দে, আমাদের ভারত, ঝাড়গ্রাম, ১৯ ডিসেম্বর: প্রতিভা থাকলেও জঙ্গলমহলে ক্রীড়া প্রতিভার উন্মেষের প্রয়োজনে নেই পর্যাপ্ত পরিকাঠামো। একপ্রকার দ্ব্যর্থহীন ভাষায় একথা স্বীকার করলেন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি।

রবিবার ঝাড়গ্ৰামে জেলার নয়াগ্ৰামের কমলা পুকুরিয়াতে ঝাড়গ্রাম জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক সুমন সাউ’য়ের উদ্যোগে আয়োজিত সর্বভারতীয় সাধারণ সম্পাদক কাপ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত হয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ক্রীড়া প্রতিমন্ত্রী তথা প্রাক্তন ক্রিকেটার মনোজ তিওয়ারি বলেন, এখানে এসে বুঝতে পারলাম এখানে ক্রিকেটের জন্য তেমন কোনও কোচিং সেন্টার নেই। আমি জানি একটা প্রতিভাকে উঠতে গেলে একটা প্ল্যাটফর্মের দরকার হয়। আর ক্রিকেটের জন্য দরকার সেই প্ল্যাটফর্ম অর্থাৎ কোচিং সেন্টারের। যেটার মাধ্যমে এখানকার ছেলে মেয়েরা আগামী দিনে খেলায় একটা বড় জায়গা করতে পারবে। পাশাপাশি ক্রীড়া প্রতিমন্ত্রী আরও বলেন, আমি এখানকার নেতৃত্বকে আগামী দিনে কোচিং সেন্টারের বিষয়ে উদ্যোগ নিতে বলেছি।

টুর্নামেন্টর উদ্যোক্তা সুমন সাউ বলেন, আমার নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আদর্শে এই উদ্যোগ। আগামী দিনে এলাকার উন্নয়ন এবং যুব সমাজের ক্রীড়া প্রতিভার উন্মেষে আরও চেষ্টা চালিয়ে যাবো। এদিন এই সর্বভারতীয় সাধারণ সম্পাদক কাপ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ক্রীড়া প্রতিমন্ত্রী ছাড়া উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা তৃণমূলের সভাপতি দেবনাথ হাঁসদা, নয়াগ্রামের বিধায়ক দুলাল মুর্মু, গোপীবল্লভপুরের বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাতো, প্রাক্তন মন্ত্রী চুড়ামণি মাহাতো প্রমুখ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here