রাজ্যের পুলিশ শিখ সম্প্রদায়ের মানুষকে যেভাবে অপমাণ করেছে তা সারা দেশের শিখদের কাছে কালো দিন হয়ে থাকবে: লকেট

জে মাহাতো, আমাদের ভারত, মেদিনীপুর, ১০ অক্টোবর: রাজ্যের পুলিশ শিখ সম্প্রদায়ের মানুষকে যেভাবে অপমাণ করেছে তা সারা দেশের শিখ সম্প্রদায়ের কাছে কালো দিন হয়ে থাকবে। শনিবার কেশপুরে বিজেপির এক সভায় যোগ দিতে এসে এভাবেই রাজ্য সরকার ও পুলিশের কঠোর সমালোচনা করলেন বিজেপি নেত্রী ও সাংসদ লকেট চ্যাটার্জি।
এটা নিয়ে এবং নবান্ন ঘেরাওয়ের দিন বিজেপি নেতা কর্মীদের ওপর যেভাবে রাসায়নিক মেশানো জল স্প্রে করা হয়েছে তা নিয়ে তাঁরা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে অভিযোগ জানিয়েছেন। এর তদন্ত হবে। অভিযুক্ত পুলিশ কর্তা ও প্রশাসনিক আধিকারিকদের শাস্তি পেতে হবে। তৃণমূল নেতারা সাফাই করে বলছেন হোলি খেলার রং ছিল। তিনি জানান, হোলি ২০২১ সালে বিজেপি খেলবে। নবান্ন থেকে উৎখাত হবে তৃণমূল।

শিখ যুবককে যেভাবে মারধর করা হয়েছে, তার পাগড়ি ধুলোয় মিশিয়ে যে ভাবে তাকে অপমাণ করা হয়েছে এর ফলে শিখ, ইশাই এই কথা আর মুখ্যমন্ত্রীর মুখে সাজে না। লকেট জানান, মাওবাদী সাজিয়ে চাকরি পাইয়ে দিয়ে আর ছত্রধর মাহাতোকে নেতা করে জঙ্গল মহলের ভোট পাবেন না মমতা ব্যানার্জি। এনআইএ গ্রেপ্তার করবে ছত্রধরকে। অন্য রাজ্যে ওর বিচার হবে তখন কি করবেন মুখ্যমন্ত্রী। হাথরসের ঘটনা টেনে তিনি বলেন, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছেন। অভিযুক্তদের কঠোর নির্দেশ দিয়েছেন। আর এখানে বাংলায় কি হচ্ছে। আদিবাসী যুবতী ধর্ষণ হলে মুখ্যমন্ত্রীর বুক ফাটে না। কামদুনি, পার্ক স্ট্রিটের ঘটনার তদন্ত সঠিক পথে এগোয় না।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here