অভিনব কায়দায় সোনার দোকানে ঢুকে গয়না চুরি, মালকিনের তৎপরতায় ধরা পড়ল অভিযুক্ত যুবক

আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ১৫ সেপ্টেম্বর: একেবারে অভিনব কায়দায় সোনার দোকানে ঢুকে গয়না চুরি, দোকানের মালকিনের তৎপরতায় ধরা পড়ল অভিযুক্ত যুবক। যুবককে মারধর করে পরে পুলিশ হাতে তুলে দেয় স্থানীয়রা। মঙ্গলবার বেলা সাড়ে দশটা নাগাদ ঘটনাটি ঘটেছে হাবড়ার বদর বাজার এলাকায়।

বাজারের বাস স্ট্যান্ড লাগোয়া আদি রায় জুয়েলার্স নামে একটি সোনার দোকান রয়েছে। দোকান মালিক নীলিমা রায় জানায় অভিযুক্ত যুবক দোকানে ঢুকে বেশ কিছু গয়না দেখতে চায়। সেই মতো একের পর এক গয়না নামিয়ে দিতে থাকেন নীলিমা। গয়না নামাতে যখন ব্যস্ত নীলিমা দেবী ঠিক তারই মধ্যে আগেই নামানো অন্য দুটো গয়নার বাক্স থেকে দুটো আংটি অভিযুক্ত যুবক নিজের আঙ্গুলে ঢুকিয়ে নেয় ও পাশাপাশি তিন জোড়া সোনার কানের দুল যুবকের হাতে থাকা মোবাইলের ব্যাক কভারে লুকিয়ে নেয়। দোকানের মালকিন সোনার বাক্সে সোনা কম দেখে যুবককে জিজ্ঞাসা করলে যুবক কোনও উত্তর দেয় না। তখনই নজর আসে যুবকের হাতে থাকা মোবাইলের পেছনের কভারের মধ্যে কিছু একটা চকচক করছে। তখন হাত চেপে ধরতেই যুবক পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

নীলিমার চিৎকারে এলাকার অন্যান্য ব্যবসায়ীরা ছুটে আসে। যুবককে হাতেনাতে ধরে ফেলে। তার কাছ থেকে তিনজোরা সোনার কানের দুল ও দুটি আংটি উদ্ধার করে। পরে এলাকার বাসিন্দারা একটি পোস্টে বেঁধে অভিযুক্ত যুবককে মারধর করে পুলিশের হাতে তুলে দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here