মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ, তৃণমূল কংগ্রেস জিন্দাবাদ না বলায় ছাত্র-ছাত্রীদের মারধর, মার খেলেন অধ্যাপক

মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ, তৃণমূল কংগ্রেস জিন্দাবাদ না বলায় ছাত্র-ছাত্রীদের মারধর, মার খেলেন অধ্যাপক

আমাদের ভারত, হুগলী, ২৪ জুলাই: জয় শ্রীরাম না বললে মারধরের ঘটনা নিয়ে যখন সরব তৃণমূল কংগ্রেস, তখন মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ, তৃণমূল কংগ্রেস জিন্দাবাদ না বলায় ছাত্র-ছাত্রীদের মারধর ও আটকে রাখার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো কোন্নগরে। শুধু পড়ুয়াদের নয় ঘটনায় হস্তক্ষেপ করার অপরাধে মারধর করা হল কলেজের অধ্যাপকদেরও।

আবারও রাজনীতির কালো ছায়ায় কলঙ্কিত হল শিক্ষাঙ্গন। অত্যন্ত ঘৃন্যতম ঘটনাটি ঘটেছে উত্তরপাড়া থানার অন্তর্গত কোন্নগরের নবগ্রাম হীরাপাল কলেজে। অভিযোগ, আজ এই কলেজের তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা কলেজের কয়েকজন ছাত্রছাত্রীকে জোর করে দল ও তৃণমূল নেত্রীর নাম করে জিন্দাবাদ স্লোগান দেওয়াতে চায়। তাতে রাজি না হওয়ায় সেই সব ছাত্রছাত্রীদের প্রথমে মারধর এবং পরে কলেজের একটি ঘরে আটকে রাখে। খবর পেয়ে কলেজের কয়েকজন অধ্যাপক ঘটনার নিন্দা করে আটকে থাকা পড়ুয়াদের উদ্ধার করেন।

অভিযোগ, এরপরই ক্ষোভে ফুঁসছিল তৃণমূল ছাত্র পরিষদের ওই সদস্যরা। কলেজ ছুটি হওয়ার পর অধ্যাপকরা বাইরে বেড়তেই তাঁদের উপর চড়াও হয়ে রাস্তায় ফেলে তৃণমূল ছাত্র পরিষদ ব্যাপক মারধর করে বলে অভিযোগ। ঘটনায় বাংলা বিভাগের শিক্ষককে প্রাথমিক চিকিৎসা পর্যন্ত করাতে হয়। এরপর উত্তরপাড়া থানায় এবিষয়ে অভিযোগ দায়ের করা হয়। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + three =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.