নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর পাল্টা চ্যালেঞ্জ দিলীপ ঘোষকে

আমাদের ভারত, নন্দীগ্রাম, ২১ জানুয়ারি: নন্দীগ্রামে কয়েকটি সরকারি প্রকল্পের শিলান্যাস অনুষ্ঠানের সভা মঞ্চ থেকে নাম না করে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে চ্যালেঞ্জ জানালেন পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী। সম্প্রতি নন্দীগ্রামে অভিনন্দন যাত্রা করতে এসে দিলীপ ঘোষ শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করে বক্তব্য রাখেন। দিলীপ ঘোষ বলেন, নন্দীগ্রাম আন্দোলনের সময় শুভেন্দু বাবু মানুষ ছিলেন। আজ ক্ষমতায় গিয়ে বন মানুষ হয়ে গেছেন।

আজ তার উত্তরে শুভেন্দু অধিকারী বলেন, দিলীপ ঘোষ রাজ্যের যে কোনো কেন্দ্র ঠিক করুক সেখানে শুভেন্দু অধিকারী লড়বে। কিন্তু প্রতিদ্বন্দী হিসেবে যেন দিলীপ ঘোষ তার বিপক্ষে দাঁড়ান। এছাড়াও তিনি বলেন, নন্দীগ্রামের রেল প্রকল্প আজও শেষ হয়নি। সে বিষয়ে ক্ষোভ উগরে দেন শুভেন্দু অধিকারী। রেল প্রকল্পে যারা জমি দিয়েছে তাদের আন্দোলন করার আহ্বান জানান মঞ্চ থেকে। তিনি বিধায়ক হিসেবে আন্দোলনকারীদের পাশে থাকবেন এবিষয়ে আশ্বস্ত করেন।

আজ নন্দীগ্রাম সীতানন্দ কলেজ ময়দানে, নন্দীগ্রাম ১ ও ২ নং ব্লকে আদমি প্রকল্পের ২১টি জলনিকাশি খাল সংস্কার ও ৩টি পুকুর খনন কাজের শুভ উদ্বোধন করলেন এলাকার বিধায়ক তথা পশ্চিমবঙ্গ সরকারের পরিবহন, জলসম্পদ উন্নয়ন ও সেচ মন্ত্রী শুভেন্দু অধিকারী। এই অনুষ্ঠানের মঞ্চ থেকেই দিলীপ ঘোষকে লক্ষ্য করে উপরের কথাগুলি বলেন শুভেন্দু অধিকারী।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here