‘ আগলিবার পিসি, ভাইপো গঙ্গা পাড়”, তৃণমূল নেত্রীকে কটাক্ষ শুভেন্দুর

আশিস মণ্ডল, বীরভূম, ৫ আগস্ট: ‘আগলিবার পিসি, ভাইপো গঙ্গা পাড়”। সোমবার এই ভাষাতেই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এদিন বীরভূমের সাঁইথিয়ায় একটি বিক্ষোভ সমাবেশে যোগ দেন শুভেন্দু অধিকারী। সাঁইথিয়া রেল ময়দান মাঠে বক্তব্য রাখতে গিয়ে আগাগোড়া পিসি-ভাইপো থেকে অনুব্রত মণ্ডলকে আক্রমণ করেন তিনি। বলেন, “বীরভূম জেলার তৃণমূলের প্রতিটি বিধায়ক ৫০ থেকে ১০০ কোটি টাকার মালিক। আর অনুব্রত কমপক্ষে ৫ থেকে ৭ শো কোটি টাকার মালিক। এখানে পাথর খাদান থেকে মোটা অঙ্কের টাকা উঠছে”। এরপরেই দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য জনগণকে দায়িত্ব দেন শুভেন্দু। তিনি বলেন, “যেখানেই দুর্নীতি হচ্ছে আপনারা গোপনে প্রতিবাদ জানান। নাম গোপন রেখে তদন্তকারী সংস্থার হাতে তথ্য তুলে দিন। মেইল কিংবা বাই পোষ্টে অভিযোগ জমা দিন। ১০০ দিনের কাজ থেকে বাড়ি দুর্নীতি সব তথ্য জমা দিন তদন্তকারী সংস্থার কাছে। কারণ সচেতন নাগরিকের কাজ দুর্নীতির প্রতিবাদ করা। আপনারা এগিয়ে এলেই দুর্নীতির অবসান হবে”।

পার্থ-অর্পিতা সম্পর্কে এদিন শুভেন্দু বলেন, “কোনো সুলতানের এতো বান্ধবী ছিল না। যেটা পার্থ চট্টোপাধ্যায়ের আছে। এটা লজ্জার। তৃণমূল পারে না এমন কাজ নেই। পশ্চিমবঙ্গের মানুষ সব দেখতে পাছেন”। পঞ্চায়েত নির্বাচন নিয়ে বিজেপি কর্মী সমর্থকদের প্রশ্নে শুভেন্দু অধিকারী বলেন, “পঞ্চায়েত নির্বাচন হবেই। যদি কোথাও বাধা দেওয়া হয় আমি ব্লকে ব্লকে বসে থেকে মনোনয়ন জমা দেওয়ার ব্যবস্থা করব”।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here