দিল্লির ঘটনার প্রতিবাদে তমলুকে এসইউসিআই’য়ের বিক্ষোভ

3

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ২৬ ফেব্রুয়ারি : দিল্লির ঘটনার প্রতিবাদে আজ তমলুকে বিক্ষোভ এসইউসিআই’য়ের। প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী ও অমিত শাহের কুশপুত্তলিকা দাহ করা হয়।

আজ এসইউসিসিআই পূর্ব মেদিনীপুর জেলা কমিটির উদ্যোগে তমলুকের হাসপাতাল মোড়ে বিক্ষোভ মিছিল হয়। দিল্লিতে গত দুদিন ধরে সমাজবিরোধীদের আক্রমণে সিএএ বিরোধী আন্দোলনের উপর নৃশংস অত্যাচারে এখনও পর্যন্ত কুড়ি জনেরও বেশি মারা গিয়েছ এর প্রতিবাদে এবং শত শত ঘরবাড়ি দোকানপাট লুট ও আগুনে পুড়িয়ে দেওয়ার বিরুদ্ধে এই বিক্ষোভ কর্মসূচি বলে জানান দলের মুখপাত্র নন্দ পাত্র। বিক্ষোভ কর্মসূচির শেষে অমিত শাহ ও নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করা হয়। কুশপুত্তলিকায় আগুন দেন জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য নন্দ পাত্র।

নন্দ পাত্র জানান, কেন্দ্রীয় সরকার এনআরসি ও সিএএ করে সাম্প্রদায়িক বিভাজন করছে কেন্দ্রীয় সরকার। অপরদিকে মূল্যবৃদ্ধি, নারী নির্যাতন ও বেকারত্বের যে হাহাকার মানুষের মধ্যে তৈরি হয়েছে তাকে চাপা দেওয়ার জন্যই আজকে সাম্প্রদায়িক হানাহানির রাজনীতি করছে কেন্দ্রের বিজেপি সরকার। এই ঘৃন্য রাজনীতির বিরুদ্ধে সারাদেশব্যাপী গণ আন্দোলন হচ্ছে। অবিলম্বে দিল্লিতে শান্তি ফিরিয়ে আনার কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি করে এসইউসিআই। এছাড়া দিল্লির গণহত্যায় যুক্ত দোষীদের গ্রেপ্তার করে দাঙ্গাকারীদের উপযুক্ত শাস্তি দিতে হবে এই দাবি জানানো হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here