কোলাঘাট ব্লকের সমস্ত গ্রাম পঞ্চায়েত অফিসে বিভিন্ন দাবিতে স্মারকলিপি পেশ এসইউসিআই’য়ের

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ১২ জুন: ত্রাণ বন্টন ও সরকারি সাহায্য প্রাপ্তদের তালিকা তৈরিতে দুর্নীতি ও দলবাজি বন্ধ করার দাবিতে আজ কোলাঘাট ব্লকের সমস্ত গ্রাম পঞ্চায়েত অফিসে ডেপুটেশন দেয় এসইউসিআই। দুর্নীতি দলবাজি বন্ধ করে আমফানে ক্ষতিগ্রস্ত গৃহ মালিকদের অনুদান বণ্টন সহ ওই তালিকা গ্রাম পঞ্চায়েত অফিসে টাঙ্গানো, ধান, পান, ফুল, মাছ চাষিদের অবিলম্বে ক্ষতিপূরণ প্রদান, বর্ষার পূর্বে সমস্ত খানা-খন্দে ভরা গ্রামীণ রাস্তাগুলির সংস্কার, সেচ দপ্তরের নিকাশী খালে পড়ে থাকা সমস্ত গাছ অবিলম্বে তুলে ফেলা, দিল্লি-মহারাষ্ট্র প্রভৃতি সংক্রমিত রাজ্য থেকে আসা সমস্ত পরিযায়ী শ্রমিককে দ্রুত করোনা টেস্ট করানো সহ ১০ দফা দাবিতে গ্রাম পঞ্চায়েত অফিসে ডেপুটেশন দেয় এসইউসিআই।

দলের পক্ষ থেকে আজ কোলাঘাট ব্লকের বৃন্দাবনচক, সিদ্ধা ১, পুলশিটা, ভোগপুর, দেড়িয়াচক, সাগরবাড়, গোপালনগর, কোলা ২ ও বৈষ্ণবচক গ্রাম পঞ্চায়েতের প্রধানের নিকট স্মারকলিপি দেওয়া হয়।
ওপরের দাবিগুলি ছাড়া, অন্যান্য দাবিগুলির মধ্যে অন্যতম হল পরিযায়ী শ্রমিক সহ জবকার্ড হোল্ডারদের ১০০ দিনের কাজ প্রদান, সরকারি সহায়কমূল্যে ধান ক্রয় এবং ভর্তুকিতে আমনবীজ ধান বিক্রয় কেন্দ্র গ্রাম পঞ্চায়েত এলাকায় চালু, সমস্ত গরিব মানুষকে বাংলা আবাস যোজনায় গৃহ বাবদ অনুদান দেওয়া প্রভৃতি।

দলের ব্লক কমিটির পক্ষে মধুসূদন বেরা, নারায়ণ চন্দ্র নায়ক, বিশ্বরূপ অধিকারী, শঙ্কর মালাকার এই কর্মসূচিতে নেতৃত্ব দেন। নারায়ণ নায়েক জানান, গ্রাম পঞ্চায়েতের পর আগামী ১৫ জুন ব্লকের বি ডি ও’র নিকট বিক্ষোভ ও ডেপুটেশনের কর্মসূচি নেওয়া হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here