জমি বিবাদ থেকে রাজনৈতিক সংঘর্ষ, ক্যানিংয়ে আক্রান্ত তৃণমূল, আহত মহিলা সহ ১০

জমি বিবাদ থেকে রাজনৈতিক সংঘর্ষ, ক্যানিংয়ে আক্রান্ত তৃণমূল, আহত মহিলা সহ ১০

আমাদের ভারত, ক্যানিং, ১৫ এপ্রিল: জমি নিয়ে দুই পরিবারের বিবাদ রাজনৈতিক সংঘর্ষের রূপ নিল। অভিযোগ, এসইউসিআই কর্মীরা তৃণমূল কর্মীদের উপর চড়াও হয়ে হামলা করে। ঘটনায় তিন মহিলা সহ অন্তত দশজন গুরুতর জখম হয়েছেন। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার ক্যানিং থানার পাঙ্গাশখালি গ্রামে। ঘটনায় আহতদের ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, দীর্ঘদিন ধরে ক্যানিংয়ের নিকারিঘাটা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত পাঙ্গাশখালি গ্রামে জাফর সেখদের সাথে আমির আলি সেখদের জমি নিয়ে বিবাদ চলছিল। সোমবার সকালেও এই নিয়ে বিবাদ শুরু হয়। অভিযোগ, সেই সময় তৃণমূল সমর্থক জাফর সেখদের পরিবারের উপর এসইউসিআই দলের সমর্থক আমির আলি সেখ ও তার দলবল ধারাল অস্ত্র, লাঠিসোঁটা নিয়ে চড়াও হয়। বেধড়ক মারধর করা হয় জাফর সেখ ও তাদের পরিবারের লোকদের। বাড়ির মহিলাদেরও ব্যাপক মারধর করা হয়। মারধরের পাশাপাশি মহিলাদের শাড়ি, কাপড় ছিঁড়ে দেওয়া হয় বলে জানিয়েছেন আক্রান্ত তৃণমূল সমর্থকরা।

ঘটনায় তিন মহিলা সহ অন্তত দশজন জখম হয়েছেন। এদের মধ্যে চারজনের আঘাত গুরুতর। তারা ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন, বাকিদের চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। ক্যানিং থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত পরিবারের সদস্যরা। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এই ঘটনায় রাজনীতি নেই, নিছকই পারিবারিক গণ্ডগোলের জেরে এটা ঘটেছে বলে দাবি করেছেন স্থানীয় এসইউসিআই নেতৃত্ব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + nineteen =