প্রতিবেশীর লাগাতার কটূক্তির কারণে অপমানিত হয়ে আত্মঘাতী গৃহবধূ, গ্রেপ্তার একই পরিবারের তিনজন

আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ১০ অক্টোবর: প্রতিবেশীর সঙ্গে বিবাদের জেরে অপমানিত হয়ে আত্মঘাতী হলেন গাইঘাটা থানার সুটিয়া এলাকার এক গৃহবধূ। বিএ পাস ওই গৃহবধূর নাম রত্না মন্ডল। আত্মঘাতী হবার আগে রত্না মন্ডল এর লেখা সুইসাইড নোটের ভিত্তিতে প্রতিবেশী ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রত্না মন্ডলেরর স্বামী অমৃত মন্ডলের অভিযোগ, গত মে মাসের ১৭ তারিখ তাদের জমিতে নোংরা ফেলার কারণে বিবাদ বাধে প্রতিবেশী রবীন্দ্রনাথ মন্ডলের পরিবারের। সেই সময় মৃতার শশুর প্রফুল্ল মন্ডলকে মারধর করেন রবীন্দ্রনাথ মণ্ডলের স্ত্রী রুনু মন্ডল। এই বিষয় নিয়ে সুটিয়া ফাঁড়িতে অভিযোগও দায়ের হয়। এরপর থেকে বারংবার গৃহবধূকে কটুক্তি এবং অশ্লীল ভাষায় গালাগালি করেন রবীন্দ্রনাথ মন্ডলের পরিবারের লোকেরা। অভিযোগ, এই অপমান সহ্য করতে না পেরে গতকাল রাতে নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন গৃহবধূ রত্না মন্ডল। এমনকি আত্মঘাতী হবার আগে সুইসাইড নোট লিখে রেখে যান রত্না দেবী, যেখানে প্রতিবেশী রবীন্দ্রনাথ মন্ডল, রুনু মন্ডল এবং নয়ন মন্ডলকে দায়ী করেন তিনি।

মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে তিনজনকে গ্রেপ্তার করে বনগাঁ মহকুমা আদালতে পাঠিয়েছে গাইঘাটা থানার পুলিশ। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন এলাকার মানুষ এবং স্থানীয় সুটিয়া পঞ্চায়েতের উপপ্রধান।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here