হাবড়ায় ঋণের টাকা পরিশোধ করতে না পারায় আত্মঘাতী গৃহবধূ

আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ১৬ জানুয়ারি: স্বামী অসুস্থ কাজ করতে পারেন না। তাই স্বামীর চিকিৎসার জন্য বিভিন্ন সরকারি বেসরকারি সংস্থা থেকে লোন নিয়েছিলেন। কিন্তু সেই ঋণ পরিশোধ করতে না পারায় বিষ খেয়ে আত্মহত্যা করলেন গৃহবধূ। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার দক্ষিণ হাবড়া এলাকায়। মৃত গৃহবধূর নাম নিবেদিতা সুর (৪০)। তাঁর মৃত্যু ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রের খবর, দীর্ঘ দিন ধরে নিবেদিতার স্বামী উৎপল সুর অসুস্থ। এমনকি চোখেও ভাল দেখতে পান না। তাই স্বামীর চিকিৎসা ও সংসার চালানো দায় হয়ে উঠে ছিল। আশপাশের প্রতিবেশীদের কাছ থেকে বেশ কিছু টাকাও ধার নেন। পড়ে সেই টাকা পরিশোধ দিতে সরকারি এবং বেসরকারি সংস্থা থেকে লোন নেন। সম্প্রতি সংস্থাগুলি লোন শোধের চাপ দিতেই তিনি বুধবার ভোরে বিষ খেয়ে আত্মহত্যা করেন।
বিষের যন্ত্রণা যখন কাতর হয়ে ওঠেন তখন পরিবারের  লোকেরা বুঝতে পারেন তিনি বিষ খেয়েছেন।পরিবারের লোকজন তাঁকে  হাবড়া স্টেটজেনারেল  হাসপাতালে   নিয়ে গেলে তখনই ডাক্তার তড়িঘড়ি  বিষ বের করে ফেলার প্রক্রিয়া চালু করেন। কিন্তু তাঁর শারীরিক অবনতি ঘটে, কিছুক্ষণ পরে চিকিৎসকরা  তাঁকে মৃত ঘোষণা করেন। পুলিশ ময়না তদন্ত জন্য দেহ বারাসাত জেলা হাসপাতালে পাঠিয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here