হাওড়া শহর জুড়ে নজরদারি আরও কড়া হল

আমাদের ভারত, ৩ এপ্রিল: প্রধানমন্ত্রী আগেই জানিয়েছিলেন এই লকডাউন ১৪৪ ধারার থেকেও কড়া। কিছু কিন্তু তা সত্ত্বেও বহু মানুষ লকডাউন উপেক্ষা করে রাস্তায় নামছে। এই অবস্থায় হাওড়া শহর জুড়ে নজরদারি আরো কড়া করা হলো। গতকাল বিকেল থেকেই শহর জুড়ে শুরু হয়েছে নাকা চেকিং। বিভিন্ন এলাকায় মাইকে প্রচার করা হচ্ছে এবং আবেদন করা হচ্ছে মানুষ যেন ঘর থেকে না বেরোয়।

কোনও কোনও এলাকা রাস্তায় বেরোলেই গ্রেফতার করছে পুলিশ। এক ধাক্কায় ব্যাপকভাবে পুলিশি তৎপরতা বেড়ে গেছে। হাওডা ব্রিজ এবং বালি ব্রিজে চলছে নাকা চেকিং। হুগলি ও উত্তর ২৪ পরগনা থেকে আসা সমস্ত গাড়ির নাকা চেকিং চলছে। বিভিন্ন এলাকায় থানার তরফ থেকে চলছে মাইকিং। তাতে করোনার মোকাবিলায় ঘরে থাকার আবেদন করা হচ্ছে। যারা বাইরে বেরোচ্ছে সেইসব পরিবারের লোকদের বলা হচ্ছে নিজেদের পরিবারের লোকজনকে ঘরে আটকে রাখুন। তাসত্বেও ইতিউতি ঘুরতে থাকা বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ। তাদের থানায় এনে আগে হাত পরিস্কার করিয়ে ভিতরে ঢোকানো হয়, পরে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

4 মন্তব্যসমূহ

  1. আপনারা এখন এই দলবাজি বন্ধ করুন। আপনাদের লজ্জা পাওয়ার কথা, কিন্তু কৈ? মোদিজীকে দেখে শিখুন। আরে মহাশয়, ‘মমতার রাজ্য’ বলতে কি বোঝাতে চাইছেন? রেজিস্ট্রিকৃত দলিল দ্বারা খরিদা? আপনি দলিল দেখেছেন? রাজ্যটা পশ্চিমবঙ্গবাসীর।
    যাই হোক, এখন দলাদলি বাদ দিয়ে মোদিজির আর মমতাজির পাশে দাঁড়ান, যদি মনুষ্যত্ব থেকে থাকে। আগে নিজে বাঁচুন তবেতো ভবিষ্যতে দলবাজি করার সুযোগ পাবেন। এই মূহুর্তে আপনাদের মত মানোসিকতার মানুষরাই শুধু আপনাদেসম্মর্থন করবে।

  2. বতর্মান পরিস্থিতিতে সবাইকে একসাথে পাশাপাশি থেকে Covid19 এর বিরুদ্ধে লড়াই করতে হবে। যাতে আমরা ভারতীয়রা সুস্থ থাকি। এখন দলাদলি করা মানে হয় না।আমাদের P.M & এবং C.M. তাঁরা নিজেদের দেশের জন্য নিজেদের উজাড় করে দিচ্ছেন। এখন আমাদের সকলকে তাঁদের পাশে থেকে support করা উচি।

  3. All opposition leaders please don’t politicize agenst Rulling party .Now critical situation in all over India. Support All state CM and Central Ministries. At present situation give your full Support to Honorable Priminister Sri Narendra Modi. Also request all the opposition leader Supports to Didi Ms Mamata Banerjee .due to her hard work and contribution to control the Covid19.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here