গতকাল পাঁশকুড়ায় তৃণমূলনেতা খুনের জন্য সরাসরি বিজেপিনেতার দিকে আঙ্গুল তুললেন শুভেন্দু অধিকারী

গতকাল পাঁশকুড়ায় তৃণমূলনেতা খুনের জন্য সরাসরি বিজেপিনেতার দিকে আঙ্গুল তুললেন শুভেন্দু অধিকারী

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ৮ অক্টোবর : গতকাল পাঁশকুড়ায় তৃণমূলনেতা কুরবান আলি শা’র খুনের জন্য শুভেন্দু অধিকারী নাম না করে সরাসরি বিজেপির আনিসুর’কে দায়ী করলেন। আজ তমলুক জেলা হাসপাতালে মৃতদেহ ময়নাতদন্তের পর শুভেন্দু অধিকারী মাল্যদান করেন। এছাড়াও এখানে উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক ফিরোজা বিবি সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।

জেলা হাসপাতালের মর্গের কাছে মৃত কুরবান আলি শা’র মরদেহে মাল্যদান করার পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শুভেন্দু অধিকারী বলেন, “বলার কোনো ভাষা নেই, কে করেছে সবাই জানে। এইসব লোক বাইরে থাকলে যা হওয়ার তাই হয়েছে। অনেক আগেই ধরা পড়েছিল ভেতরে থাকলে এরকম একটা তরতাজা যুবকদের প্রাণ যেত না।” তিনি আরো বলেন, কুরবান মাস লিডার, পপুলার লিডার ছিল, জনগণের ভোটে জিতেছিল। গত লোকসভা ভোটে ভাল মার্জিন দিয়েছিল দলকে। গত ঘাটাল লোকসভা নির্বাচনে কুরবানের বিরুদ্ধে পাঁশকুড়া থানায় গাদাগাদা অভিযোগ করেছিল কারা। নির্বাচন কমিশনে অভিযোগ করেছিল কারা। তারাই এই কাজ করেছে। আগামী বিধানসভা ভোটের পথ পরিষ্কার রাখতে।

শুভেন্দু অধিকারী আরো বলেন, “মৃতদেহকে সাক্ষী রেখে বললাম, ভেতরে একবার ঢুকবে আর বেরোবে না। তারজন্য জন্য যা আইনি ব্যবস্থা হয় শুভেন্দু অধিকারী করবে।” তিনি আরো বলেন, এই খুনের পেছনে কারা আছে তাদের নাম বলে আমি হিরো বানাতে চাই না। ঝাড়খন্ড, খড়্গপুর থেকে ভাড়াটে গুন্ডা নিয়ে এই কাজ করেছে। এই খুনের রাজনীতি আমাদের জেলায় ছিল না। সিসিটিভিতে পুলিশ প্রমাণ পেয়েছে যা করার পুলিশি করবে।

ময়নাতদন্তের পর মৃতদেহ নিয়ে শুভেন্দু অধিকারী পাঁশকুড়ায় কুরবানের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.