“সারা দেশে শুধুমাত্র বিরোধীদের নিশানা করা হয়েছে, বিজেপি কি ওয়াশিং মেশিন না ধোয়া তুলসী পাতা?”, বললেন বাবুল সুপ্রিয়

পার্থ খাঁড়া, আমাদের ভারত, পশ্চিম মেদিনীপুর, ৮ আগস্ট: ইডি শুধুমাত্র বিরোধীদের নিশানা করছে। রাজ্যের বিরোধী দলনেতা যাঁর বিরুদ্ধে বহু অভিযোগ উঠেছে, অথবা বিজেপি নেতাদের বাড়িতে গিয়ে তল্লাশি চালানো হচ্ছে না। সোমবার মেদিনীপুর পুরসভায় ২২ শ্রাবণ অনুষ্ঠানে যোগ দিতে এসে এই প্রশ্ন তুললেন রাজ্যের মন্ত্রী বাবুল সুপ্রিয়।

তিনি এদিন সন্ধ্যায় মেদিনীপুর সার্কিট হাউসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, আদালতের যা নির্দেশ তা নিয়ে তিনি কোনো মন্তব্য করতে চান না। তবে শুভেন্দু অধিকারী কেন ছাড় পাবেন? উনি বিজেপি নেতা বলে। উদাহরণ দিয়ে তিনি বলেন, বিজেপির এমন অনেক নেতাকে তিনি জানেন যাঁদের আয়ের কোনো উৎস নেই। তাঁরা মোটা সোনার চেন পরে ঘোরেন, দামি গাড়িতে চড়েন, বড় বাড়ি ও ফ্ল্যাটে থাকেন ইডি এসব কেন দেখতে পায় না?

নতুন মন্ত্রিত্ব পাওয়া বাবুল জানান, সারা দেশে শুধুমাত্র বিরোধীদের নিশানা করা হয়েছে। তাহলে বিজেপি কি একটা ওয়াশিং মেশিন না ধোয়া তুলসী পাতা? এটা হতে পারে না। তিনি বলেন, এরকম চলতে থাকলে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কাজ কর্মের উপর মানুষের বিশ্বাসযোগ্যতা কমে যাবে।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নাম করে তিনি বলেন, ওনাকে টাকা নিতে দেখা গেছে। সমবায় সহ বেশ কয়েকটি মামলা দায়ের হয়েছে। একবারও তো ইডি ওনার বাড়িতে তদন্তে যায়নি। ওনার আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তির হদিশ পায়নি। এদিন বাবুল সুপ্রিয়কে বলতে শোনা যায়, বিজেপি বাংলাকে অপমান করে। বাঙালিকে অপমান করে। এজন্য তিনি বিজেপি ছেড়েছেন। তিনি বসে গিয়েছিলেন। তাকে পুনরায় রাজনীতিতে ফিরিয়ে এনে সাহস জুগিয়ে নতুন করে উৎসাহিত করে মন্ত্রিত্ব সামলানোর মতো গুরু দায়িত্ব দেওয়ার জন্য তিনি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির প্রতি কৃতজ্ঞ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here