হিন্দুদের উপর নৃশংস আক্রমণ ! বাংলাদেশের নতুন নাম জিহাদস্থান, এই জিহাদস্থানের রাণী শেখ হাসিনা, ফের কটাক্ষ তসলিমা নাসরিনের

আমাদের ভারত,১৬ অক্টোবর: শতাধিক পুজো মণ্ডপ, প্রতিমা, মন্দির ভাঙচুর ও হিন্দুদের উপর হামলার ঘটনায় প্রথম থেকেই সরব লেখিকা তসলিমা নাসরিন। এই ঘটনায় তিনি বাংলাদেশকে একটি উন্মাদ রাষ্ট্র বলে আগেই তোপ দেগেছিলেন। এবার তিনি টুইটারে লিখেছেন,” বাংলাদেশের নতুন নাম জিহাদস্থান”। আর এই জিহাদস্থানের রাণী সেদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লেখিকার অভিযোগ শেখ হাসিনার অঙ্গুলি হেলনেই সারা দেশ জুড়ে হিন্দুদের উপর যে অত্যাচার হয়েছে তা সংবাদ মাধ্যমে উঠে আসেনি।

একের পর এক টুইটে পুজা মন্ডপ, মন্দির ভাঙচুর ও হিন্দুদের উপর অত্যাচারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তসলিমা। অষ্টমীর দিন থেকে শুরু হওয়া হিংসা আজও থামেনি বাংলাদেশে। শুক্রবার নোয়াখালীর ইসকনের মন্দিরে হামলা-আগুন লাগানোর অভিযোগ উঠেছে উন্মত্ত কট্টরপন্থীদের বিরুদ্ধে। নৃশংস ভাবে হত্যা করা হয়েছে ইসকনের এক সদস্যকেও। বহু হিন্দু আহত হয়েছেন এই ঘটনায়। মন্ডপের পর যে ঘরবাড়ি মন্দিরে হামলা হবে তার আশঙ্কা আগেই প্রকাশ করেছিলেন তসলিমা। ঠিক সেই ঘটনাও ঘটেছে। তার প্রক্ষিতেই টুইটারে তসলিমা লেখেন, “বাংলাদেশ এখন জিহাদিস্থানে পরিণত হয়েছে। সারা দেশ জুড়ে হিন্দুদের পূজা মন্ডপ, প্রতিমা, বাড়ি-ঘর, দোকান সমস্ত কিছু ধ্বংস করেছে জিহাদিরা। আর প্রধানমন্ত্রী হাসিনার অঙ্গুলি হেলনেই সেদেশের সংবাদমাধ্যম পুরো ঘটনায় একেবারে নিশ্চুপ থাকার ভূমিকা নিয়েছে।” তিনি হাসিনাকে জিহাদিদের মা তথা জিহাদিস্থানের রাণী বলেও কটাক্ষ করেছেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here