ভগবান জগন্নাথ, সুভদ্রার নামে অশ্লীল মন্তব্যের প্রতিবাদে গর্জে উঠলেন তথাগত রায়

আমাদের ভারত, ৩ জুলাই: জগন্নাথ-সুভদ্রার নামে অশ্লীল মন্তব্যের প্রতিবাদে গর্জে উঠলেন প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়। রবিবার তিনি অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে টুইটার এবং ফেসবুকে আবেদন করেছেন। সন্ধ্যা ছ‘টা পর্যন্ত লাইক, মন্তব্য ও শেয়ার হয়েছে যথাক্রমে ৮৫, ৫৩ ও ৪০।

তথাগতবাবু ইংরেজিতে লিখেছেন, “বাংলায় এই পোস্টটি একজন রাহুল নন্দীর কাছ থেকে পেয়েছি। তিনি বলেছেন, ভগবান জগন্নাথ হস্তমৈথুন করতে পারেন না কারণ তার কোন হাত নেই; কিংবা সুভদ্রার আঙ্গুল নেই। দয়া করে কেউ কি ওড়িশা এবং উত্তরপ্রদেশের থানায় এফআইআর দায়ের করবেন? এগুলি ভারতীয় দণ্ডবিধির ২৯৫ ধারার অধীনে আমলযোগ্য, অ-জামিনযোগ্য অপরাধ৷” এই পোস্ট যুক্ত করা হয়েছে বিশ্ব হিন্দু পরিষদের টুইটারের সঙ্গেও।

সুনীল শর্মা লিখেছেন, “কমিউনিস্ট যারা এখানে আছেন লুকিয়ে থাকবেন না, দেখি আজ আপনাদের ধর্মনেড়েপক্কতা কি বলে!” ঝুম্পা পুপুন দে লিখেছেন, “দোষটা আমাদের হিন্দুদেরই। কোনো মুসলিম আল্লা বা ইসলাম সম্পর্কে এমন মন্তব্য করবে? আমরা এতটাই নিজেদের ধর্ম সম্পর্কে লঘু ও উদাসীন যে এইরকম মারাত্মক মন্তব্য করে আমরা নিজেরা ওদের হাতে অস্ত্র তুলে দিচ্ছি।”

হেমজ্যোতি সরকার লিখেছেন, “কেউ কি কোর্ট যাওয়ার সাহস দেখাবে না? লজ্জা! লজ্জা!“ সঞ্জয় ঘোষ লিখেছেন, “এই জন্যই এরা দেশের রাজনীতি থেকে বিলুপ্ত হয়ে যাচ্ছে। একটা অসভ্য, বর্বর, ইতর ছাড়া আর কিছু খারাপ ভাষা বলতে পারছি না।“ অসীম পাল আর্য লিখেছেন, “এগুলো কমিউনিস্টসুলভ উক্তি।”

সুনীল শর্মা লিখেছেন, “এই পোস্টে যথারীতি কথাবার্তা কম, কারণ এক জন কমি (কমিউনিস্ট) ভুলভাল বমি করিয়াছে। এর দ্বারা বোঝা যায় যে সোসিয়াল মিডিয়াতে কমি-দের একচ্ছত্র আধিপত্য, পোস্ট অনুকূল হইলে দুনিয়ার কমি এখানে বমি করতে চলে আসে। আর পোস্ট প্রতিকূল হইলে গর্তে ঢুকে পড়ে। চিল্লায়ে কন ঠিক কিনা!”

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here