বিজেপি তৃণমূল সংঘর্ষে উত্তেজনা ময়নার হরিদাসপুর গ্রামে, গুরুতর জখম বেশ কয়েকজন

পার্থ খাঁড়া, আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ৮ জুন: বিজেপি তৃণমূল সংঘর্ষে উত্তেজনা ছড়ালো ময়নার হরিদাসপুর গ্রামের পাখিরা পাড়ায়। ঘটনায় বেশ কয়েকজন জখম হয়ে চিকিৎসাধীন।

ময়না থানার পরমানন্দপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত হরিদাসপুর গ্রামের পাখিরা পাড়ায় তৃণমূল এবং বিজেপির মধ্যে গন্ডগোল বাধে, পরে তা সংঘর্ষের রূপ নেয়। দুই পক্ষের বেশ কয়েকজন জখম হয়ে গড় ময়না ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি। এলাকায় উত্তেজনা। এই গন্ডগোলের জন্য বিজেপি ও তৃণমূল পরস্পর পরস্পরের দিকে অভিযোগের আঙুল তুলছেন।

বিজেপি এবং তৃণমূল দুই দলের সমর্থকরা কেন একে অপরের উপর চড়াও হল সে সম্পর্কে সঠিক তথ্য না পেলেও সুত্রের খবর, গতকাল ওই এলাকায় তৃণমূলের একটি মিটিং হয়েছিল। মিটিংয়ের পর আজ সকাল থেকে এলাকা উত্তপ্ত ছিল। সকাল থেকেই ঢালাই রাস্তার উপর বেড়া দিয়ে অবরোধ সৃষ্টি করা হয় বলে খবর। বেড়া দিয়ে চলতে না দেওয়ার জন্য ব্যবস্থা করা হয়েছিল বলে জানা গিয়েছে। পরে এলাকার সিভিক ভলান্টিয়াররা এসে সেই বেড়া খুলে দেয়।

এরপর দুপুর তিনটে নাগাদ উভয় পক্ষ গন্ডগোল ও মারামারিতে জড়িয়ে পড়ে। উভয়পক্ষেরই বেশ কয়েকজন আহত হয়। তাদের মধ্যে বেশ কয়েকজনের আঘাত গুরুতর। গন্ডগোলের পর বিজেপি সমর্থকদের চিকিৎসা করতে বাধা দেওয়া হলে সেখানে চোর চোর স্লোগান তোলে বিজেপি সমর্থকরা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here