শুভ্রাংশু রায়ের ছট পুজোর ব্যানার ফ্লেক্স ছেঁড়াকে কেন্দ্র করে উত্তেজনা বীজপুরে

আমাদের ভারত, ব্যারাকপুর, ২০ নভেম্বর : বিধায়ক শুভ্রাংশু রায়ের শুভেচ্ছা বার্তা দেওয়া ছট পুজোর ব্যানার, ফেস্টুন ছেঁড়াকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার বীজপুর বিধানসভা কেন্দ্র এলাকায়। বিজেপি কর্মীদের অভিযোগ, বিধায়ক শুভ্রাংশু রায় কাঁচরাপাড়া ও হালিশহর এলাকায় ছট পুজো উপলক্ষে স্থানীয় বাসিন্দাদের শুভেচ্ছা জানিয়ে ব্যানার, ফ্লেক্স লাগিয়ে ছিলেন। ব্যারাকপুর কল্যাণী এক্সপ্রেসওয়েতে ছট পুজোর শুভেচ্ছা বার্তা দিয়ে শুভ্রাংশু রায়ের ছবি দেওয়া বড় গেট করা হয়েছিল। রাতের অন্ধকারে দুষ্কৃতীরা বিভিন্ন জায়গার লাগানো সেই ব্যানার, ফ্লেক্স ছিঁড়ে দেয়। সকালে স্থানীয় বাসিন্দাদের নজরে আসে বিষয়টি।

বিজেপি কর্মীদের অভিযোগ, রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে। শুভ্রাংশু রায় বলেন, “খুবই নিন্দনীয় কাজ করেছে। বিরোধী দলের আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে।”

তবে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে কোনও ব্যানার, ফ্লেক্স ছিঁড়ে দেওয়ার অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। তারা জানিয়েছে, বিজেপির একাধিক গোষ্ঠী বীজপুরে সক্রিয় হয়ে উঠেছে, ওদের গোষ্ঠী কোন্দলের কারণে কেউ বিধায়কের নামের ফ্লেক্স বা ব্যানার ছিঁড়ে নষ্ট করে দিয়েছে। এদিকে এই ঘটনার জেরে বীজপুর বিধানসভা কেন্দ্র এলাকায় বিজেপি ও তৃণমূলের মধ্যে চাপা উত্তেজনার সৃষ্টি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here