আরামবাগে তৃণমূল কর্মীর ইলেকট্রিক দোকানে ভয়াবহ আগুন

আমাদের ভারত, আরামবাগ, ১৬ সেপ্টেম্বর: একটি ইলেকট্রি সরমজামের দোকানে আগুন লাগানোকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউত্তোর। ভয়াবহ আগুন লেগে দোকানের সর্বস্ব ছাই হয়ে গেছে। মালিক জানিয়েছেন লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটে বুধবার গভীর রাতে আরামবাগ নোয়াপাড়া এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে স্থানীয়রা পথ অবরোধ করে বিক্ষোভ দেখান।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল গভীর রাতে একদল দুষ্কৃতী এসে ওই দোকানে আগুন লাগিয়ে দেয়। স্থানীয় বাসিন্দা তথা এলাকার তৃণমূলেরই একাংশ এই অভিযোগ করেছেন। আগুন নেভাতে এলাকাবাসীরা তড়িঘডি ছুটে আসে। ততক্ষণে দোকানের জিনিসপত্র অধিকাংশই পুড়ে ছাই হয়ে যায়। ঘটনার খবর পেয়ে ছুটে আসে দমকল বাহিনী ও আরামবাগ থানায় পুলিশ। দোকান মালিক সইদুল মিদ্যা জানান, কয়েকদিন আগে তিনি বেশকিছু ছেলের সাথে অযথা ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন। সেই সময় তারা হুমকি দিয়েছিল। সইদুল মিদ্যার অনুমান সেই বিবাদের জেরেই একাজ ঘটিয়েছে দুষ্কৃতীরা।

ঘটনাস্থলে যান পৌর প্রশাসক স্বপন নন্দী সহ তৃণমূলের নেতারা। স্বপনবাবু বলেন, ইলেকট্রিক দোকান মালিক তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মী। যে দুষ্কৃতীরা এমন কাজ করেছে তাদের যথাযথ শাস্তির ব্যবস্থা হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here