করোনাকে হারিয়ে বাড়ি ফিরলেন ৯৫ বছরের বৃদ্ধ

আমাদের ভারত, হাওড়া, ১ জুলাই: চিকিৎসক দিবসে করোনা আক্রান্ত ৯৫ বছরের বৃদ্ধকে সুস্থ করে বাড়ি পাঠাল হাওড়ার অন্যতম কোভিড হাসপাতাল ফুলেশ্বরের সঞ্জীবন। বুধবার দুপুরে গান হাততালির মধ্য দিয়ে করোনা জয়ী হাওড়ার সালকিয়ার বাসিন্দা এই বৃদ্ধকে সুস্থ করে বাড়ি পাঠাতে পেরে খুশি সঞ্জীবন হাসপাতালের চিকিৎসক থেকে স্বাস্থ্য কর্মী সকলেই।

হাসপাতাল সূত্রে খবর, গত ২৯ শে জুন গোবিন্দ হালদার নামে ওই বৃদ্ধ করোনা সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়। এরপর তাকে চিকিৎসা করে সুস্থ করে তোলা হয় আর বুধবার তাকে ছেড়ে দেওয়া হয়। এদিন দুপুরে স্ট্রেচারে করে শুইয়ে বৃদ্ধকে ওয়ার্ড থেকে করিডরে আনা হয়। সেখানে বৃদ্ধের হাতে পুষ্পস্তবক উপহার হিসাবে তুলে দেন রাজ্যের মন্ত্রী ডক্টর নির্মল মাজি। উপস্থিত ছিলেন হাসপাতালের কর্ণধার ডক্টর শুভাশীষ মিত্র ও ডাক্তার ডালিয়া মিত্র।

এদিন ডাক্তার শুভাশিস মিত্র জানান, গোবিন্দ হালদার হাসপাতালের ইতিহাসে করোনা থেকে সুস্থ হওয়া ৫০০ তম রোগী। তিনি জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাদের উপর দায়িত্ব দেওয়ার পর থেকেই হাসপাতালের চিকিৎসক স্বাস্থ্য কর্মী সহ ৩০০ জন হাসপাতালের আবাসনে থেকেই রোগীদের চিকিৎসা করে গেছেন। তিনি জানান, শিশু থেকে বৃদ্ধ সকলকে সুস্থ করে বাড়ি পাঠাতে পেরে আমরা খুশি এবং গর্বিত। এদিন বৃদ্ধের সাথে করোনাকে হারিয়ে ১১ জন পুলিশকর্মীও বাড়ি ফিরলেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here