মালদার ক্ষতিগ্রস্ত দুই রেল স্টেশন পরিদর্শনের অনুমতি দিল না প্রশাসন, বিজেপির প্রতিনিধি দলের দুই সাংসদকে গ্রেপ্তার পুলিশের

আমাদের ভারত, মালদা, ১৮ ডিসেম্বর: মালদা জেলার ক্ষতিগ্রস্ত দুই রেল স্টেশন হরিশ্চন্দ্রপুর ও ভালুক রোড স্টেশন পরিদর্শনের অনুমতি দিল না জেলা পুলিশ প্রশাসন। আজ বিজেপির এক প্রতিনিধি দল উত্তর মালদার সাংসদ খগেন মুর্মুর নেতৃত্বে এই দুটি স্টেশন পরিদর্শনের কর্মসূচি করেন।

এই প্রতিনিধি দলে কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক, রথীন বোসও রয়েছেন। কিন্তু পুলিশ এই প্রতিনিধি দলকে অনুমতি না দেওয়ার অভিযোগ। বিজেপির এই প্রতিনিধিদল পুলিশের নিষেধাজ্ঞা উপেক্ষা করে হরিশ্চন্দ্রপুরে রওনা হলেই জেলা পুলিশের একটি দল তাদের পথ আটকায়। জেলা বিজেপির কার্যালয় থেকে মাত্র পাঁচ মিনিট পথ যেতেই ইংরেজবাজার শহরের ৩৪নং জাতীয় সড়কে প্রতিনিধিদের কনভয় আটকায় পুলিশ।

পুলিশের মতে ক্ষতিগ্রস্ত দুটি স্টেশন চত্বর সহ ওই এলাকার আইন শৃঙ্খলার অবনতি রয়েছে। ফলে ওই এলাকায় প্রতিনিধিদলের যাওয়ার অনুমতি নেই। এমন অবস্থায় বিজেপির দুই সাংসদ ৩৪নং জাতীয় সড়কে বিক্ষোভ শুরু করে। রাস্তার উপরেই বসে ধর্নায়। এরপরই ইংরেজবাজার থানার পুলিশ গ্রেপ্তার করে বিজেপির প্রতিনিধি দলের দুই সাংসদকে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here