পুরুলিয়ায় কৃষকদের বীজ ধান বিতরণের দাবি তুলল ভারতীয় জনতা ওবিসি মোর্চা

সাথী প্রামানিক, পুরুলিয়া, ১২ মে: এবার বিভিন্ন দাবি দাওয়ার সঙ্গে আমন চাষের জন্য কৃষকদের বিনে পয়সায় বীজ ধান বিতরণের দাবি তুলল ভারতীয় জনতা ওবিসি মোর্চা। দীর্ঘ লকডাউনে বিশেষ করে ক্ষতিগ্রস্ত প্রান্তিক কৃষকদের স্বার্থে রাজ্যের পাশে থাকা উচিৎ বলে মনে করছেন সংগঠনের নেতারা। আর এই রকম জনমুখী দাবি নিয়ে জেলার মানুষের স্বার্থে তৎপর হচ্ছে পুরুলিয়ার ভারতীয় জনতা ওবিসি মোর্চা। বিভিন্ন দাবি দাওয়া নিয়ে হুড়ার বিডিওর উদ্দেশ্যে একটি স্মারকলিপি দিল তারা। 

ভিন রাজ্যে আটকে থাকা জেলার মানুষকে দ্রুত ফেরানো, বিদ্যুৎ বিল মুকুব, কেন্দ্র সরকার থেকে পাঠানো ডাল রেশনের মাধ্যমে বিতরণ এবং আমন বীজ ধান প্রান্তিক কৃষকদের বিতরণের দাবি জানাল তারা। স্মারকলিপি দিয়ে  ভারতীয় জনতা ওবিসি মোর্চার জেলা সাধারণ সম্পাদক প্রদীপ মাহাতো জানান,  হুড়া ব্লক উন্নয়ন আধিকারিকের দফতরে ছয় দফা দাবি নিয়ে ডেপুটেশন দেওয়া হয়। এই দাবি নিয়ে আগামী দিনে আরও সোচ্চার হব।
এই দিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন ভারতীয় জনতা ওবিসি জেলা নেতা প্রদীপ মাহাতো ছাড়াও বিজেপির হুড়া মন্ডলের সভাপতি তপন মাহাতো, মন্ডলের দুই সাধারণ সম্পাদক অনিমেষ মাহাতো ও নরেন মাহাতো এবং কাশীপুর বিধানসভার সহ সংযোজক স্বপন চৌধুরী প্রমুখ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here