রাহুল সিনহার মান ভাঙাতে দিল্লিতে তলব বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের

নীল বণিক, আমাদের ভারত, কলকাতা, ৩০ সেপ্টেম্বর:
রাহুল সিনহার মান ভাঙাতে তাঁকে দিল্লিতে তলব কেন্দ্রীয় নেতৃত্বের। বুধবার বিকেলে দিল্লিতে যাচ্ছেন বিজেপির প্রাক্তন কেন্দ্রীয় সম্পাদক। দিল্লির কেন্দ্রীয় সম্পাদকের পদ থেকে বাদ পড়তেই দলের থেকে দূরত্ব বাড়িয়েছিলেন রাহুল সিনহা।

সোমবার রাহুল সিনহার মান ভাঙাতে আসরে নামে দলের কেন্দ্রীয় নেতৃত্ব। প্রাক্তন কেন্দ্রীয় সম্পাদকের সঙ্গে বৈঠক করেন বিজেপির সর্বভারতীয় সংগঠন সম্পাদক শিব প্রকাশ। রাহুল সিনহাকে দল না ছাড়ার জন্য অনুরোধ করেন তিনি। শিব প্রকাশ রাহুল সিনহাকে বলেন, আপনি প্রয়োজনে দিল্লিতে গিয়ে কথা বলুন।

যদিও প্রথমদিকে শিব প্রকাশের অনুরোধ মানতে রাজি হয়নি রাহুল সিনহা। বিজেপির প্রাক্তন কেন্দ্রীয় সম্পাদক পরিষ্কার সর্বভারতীয় বিজেপির সংগঠন সম্পাদককে জানিয়েছিলেন, আমাকে বৈঠকে ডাকা হয়নি। আমি বৃহস্পতিবারের রাজ্য নেতাদের সঙ্গে অমিত শাহের বৈঠকে যেতে পারি না। রাহুল সিনহার এই কথা দিল্লিকে জানিয়ে দেন শিব প্রকাশ।

দলীয় সূত্রে খবর এরপরই দিল্লি থেকে রাহুল সিনহাকে ফোন করে বৃহস্পতিবারের বৈঠকের জন্য ডাকা হয়। উল্লেখ্য, আগামীকাল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ রাজ্য বিজেপি নেতাদের সঙ্গে বৈঠক করবেন। বৈঠকে হাজির থাকবেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়। উপস্থিত থাকবেন কৈলাস বিজয়বর্গীয়, শিব প্রকাশ। রাজ্য বিজেপি নেতাদের সেই বৈঠকে হাজির থাকার জন্য এবার আমন্ত্রণ জানানো হয়েছে রাহুল সিনহাকে। দিল্লির ফোনের পরেই বরফ গলতে শুরু করে। রাহুল সিনহা নিজেও দিল্লির বৈঠকে যাওয়ার কথা পাল্টা দিল্লিকে ফোন করে জানায়।

সূত্রের খবর, দিল্লিতে গিয়ে প্রথমে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বাংলার ভোটের রণকৌশল নিয়ে মতামত দেবেন রাহুল সিনহা। তারপর আলাদাভাবে তার নিজের ক্ষোভের কথা বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে জানাবেন বিজেপির প্রাক্তন কেন্দ্রীয় সম্পাদক।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here