বিধায়ক খুনের ঘটনায় আগামীকাল উত্তর দিনাজপুর জেলা বনধের ডাক দিল বিজেপি

স্বরূপ দত্ত, উত্তর দিনাজপুর, ১৩ জুলাই: হেমতাবাদের বিজেপির বিধায়ক খুনের ঘটনায় আগামীকাল বনধের ডাক দিল বিজেপি। জেলা বিজেপি সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, বিধায়ক দেবেন্দ্রনাথ রায়কে যারা খুন করেছে তাদের অবিলম্বে গ্রেপ্তার করে উপযুক্ত শান্তির দাবি জানিয়ে আগামীকাল উত্তর দিনাজপুর জেলা বনধের ডাক দেওয়া হল।
বিশ্বজিৎ লাহিড়ী বলেন, তিনি রাজবংশী সম্প্রদায়ের মানুষ ছিলেন। রাজবংশী সম্প্রদায়ের লোকজন সরল সাদাসিধে হয়, তাই তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে রাতের অন্ধকারে খুন করা হয়েছে। যেখানে মৃতদেহটি পাওয়া গেছে তার আগে এক হাঁটু কাদা ছিল অথচ উনার পায়ে কোনও কাদা নেই। তাছাড়া ওঁনার একটা হাত বাঁধা ছিল। তাঁকে খুন করা হয়েছে। আমরা সিবিআই তদন্তের দাবিতে আগামীকাল বনধ ডাকছি।

ছবি: জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী।

উল্লেখ্য, সোমবার সকালে বাড়ি থেকে এক কিলোমিটার দূরে একটি বন্ধ দোকানের বারান্দায় বিধায়ক দেবেন্দ্র নাথ রায় এর গলায় দড়ির ফাঁস লাগানো ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তাঁর একটা হাত বাঁধা ছিল। মৃতদেহটি ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন জেলার পুলিশ আধিকারিকেরা। মৃতদেহটি দেখতেও ছুটে আসেন আশপাশ থেকে বহু মানুষ। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here