কৃষ্ণনগরে ভ্রাম্যমান গাড়িতে করে রান্না খাবার বিলি শুরু করল বিজেপি

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ১০ মে:
লকডাউনে এতদিন বিজেপি বিভিন্ন ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিলি করেছে। এবার সরাসরি রান্না করা খাবার বিলি করবে বিজেপি। ভ্রাম্যমান গাড়িতে করে খাবার নিয়ে গিয়ে কৃষ্ণনগরের বিভিন্ন এলাকায় বিলি করা হবে।

এতদিন বিজেপি লকডাউনে মানুষকে বিভিন্ন ওয়ার্ডে ত্রাণ এবং খাদ্য সামগ্রী বিলি করে এসছে। কিন্তু এবার তারা কমিউনিটি চিকেন শুরু করেছে। প্রথম পর্যায়ে আগামী ৮ দিন কৃষ্ণনগরের ১৬ থেকে ১৭টা ওয়ার্ডে বিজেপি এই ভ্রাম্যমাণ গাড়িতে খাবার বিলি করবে। তারপরে দ্বিতীয় পর্যায়ে বাকি এলাকায় বিলি করা হবে এবং তারপর পঞ্চায়েত এলাকায় কাজ শুরু করা হবে।

নদিয়ার কালিগঞ্জ বিধানসভার প্রাক্তন প্রার্থী সৈকত সরকার জানান, প্রত্যেক যুব কার্যকর্তা ছেলেমেয়েদের সম্মিলিত প্রচেষ্টায় আমরা লকডাউনে গৃহবন্দি মানুষকে এই পরিষেবা দিতে উদ্যোগী হয়েছি। এটা আমাদের সম্মিলিত পরিকল্পনা। কারোর একার প্রচেষ্টায় এই পরিকল্পনা সম্ভব হয়ে ওঠেনি, এখানে সবাই প্রত্যেক সদস্য যার যতটা সাধ্য সে আমাদের আর্থিক ভাবে সাহায্য করেছে।
কৃষ্ণনগরের দক্ষিণ মণ্ডলের যুব মোর্চার সভাপতি রাজু দাস, সাধারণ সম্পাদক প্রীতম সাহা সহ আরএক যুব কার্যকর্তা সুব্রত চ্যাটার্জি আমাদের এই কর্মসূচিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রতিনিয়ত উৎসাহ দান করে আমাদের এই উদ্যোগকে ত্বরান্বিত করেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here