মানুষের কাছে পৌছতে রাজ্যজুড়ে একাধিক ভার্চুয়াল সভার প্রস্তুুতি নিচ্ছে বিজেপি

নীল বনিক আমাদের ভারত, কলকাতা, ১৫ জুন: অমিত শাহের ভার্চুয়াল সভা সফল হতেই রাজ্যে একাধিক ভার্চুয়াল সভা করার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য বিজেপি। করোনার জন্য বর্তমান সময়ে জনসভা করা সম্ভব নয়। তারজন্য দলের বার্তা মানুষের কাছে পৌছন সম্ভব হচ্ছে না। তাই ভার্চুয়াল সভা করে মানুষের কাছে পৌছনোর সিদ্ধান্ত নিয়েছেন বিজেপি নেতারা।

দলীয় সূত্রের খবর রাজ্যজুড়ে প্রায় ৭০টি ভার্চুয়াল সভা করার প্রস্তুুতি নিয়েছে মুরলিধর সেন লেন। রাজ্যের প্রত্যেক জেলায় এই ভার্চুয়াল সভার প্রস্তুুতি শুরু করেছে বিজেপির আইটি সেল। প্রসঙ্গত, স্বরাষ্ট্রমন্ত্রীর ভার্চুয়াল সভার সাফল্য এখন বিজেপি নেতাদের মুখেমুখে। রাজ্যের প্রায় ৫ কোটি মানুষ অমিত শাহর ভার্চুয়াল সভায় উপস্থিত ছিলেন বলে দাবি করছেন বঙ্গ বিজেপির নেতারা। ভার্চুয়াল সভার এই সাফল্যই এখন অনুপ্রেরনা রাজ্য বিজেপির। ভার্চুয়াল সভার প্রশ্নে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ভার্চুয়াল সভার মাধ্যমে খুব সহজেই মানুষের কাছে পৌছানো সম্ভব হয়। করোনার জন্য এইসময়ে মানুষের কাছে যাওয়া যাচ্ছে না। তাই মানুষের কাছে যাওয়ার জন্য একটা মাধ্যম চাই। বিজেপি ভার্চুয়াল সভা করে মানুষের কাছে পৌছবে।
অন্যদিকে রাজ্য বিজেপির তরুন নেতারা ভার্চুয়াল সভার জন্য প্রবল উৎসাহী। দলের ভিতর তাদের বক্তব্য, মানুষের কাছে পৌছনের জন্য খুব ভালো পন্থা। প্রায় সময় রাজ্যে সভা করার জন্য পুলিশের অনুমতি মেলে না। তাই তথ্যপ্রযুক্তিকে কাজে লাগিয়ে মানুষের কাছে এইভাবে পৌছনো গেলে মন্দ কি? রাজ্য বিজেপির অন্দরে তাই ভার্চুয়াল সভা নিয়ে ব্যাপক উন্মাদনা লক্ষ্য করা যাচ্ছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here