হিংসা এড়াতে রাজ্যে ভার্চুয়াল জনসভায় জোর দিচ্ছে বিজেপি

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ২৮ জুন: হানাহানি এড়াতে ভার্চুয়াল জনসভাতে জোর দেবে বিজেপি। আজ দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ একথা জানিয়েছেন।

রবিবার নিউটাউনে প্রাত:ভ্রমনে গিয়েছিলেন দিলীপ ঘোষ। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ভার্চুয়াল জনসভার খরচ অনেক কম। প্রচুর মানুষ একসঙ্গে এই সভায় যোগদান করতে পারেন। এইসভায় কোনও রাস্তাঘাট জ্যাম হয় না। হয় না পরিবেশ দূষন। সবথেকে বড় কথা কোনও রকম অশান্তি ছাড়াই জনসভা করা যায়। তাই ভার্চুয়াল সভা করলে সবার লাভ হয়। মমতা ব্যানার্জিও বুঝতে পারছে না কি করে জনসভা করবে, বিজেপি কিন্তু এটা করে ফেলেছে।

অমিত শাহের ভার্চুয়াল র‍্যালির প্রসঙ্গ তুলে বলেন, আমরা পরীক্ষামূলক ভাবে শুরু করেছিলাম। প্রথমেই দলের স্বরাষ্ট্রমন্ত্রীর সভায় সাফল্য এসেছিলো। আর এখন এইসভাতে ব্যাপক সাড়া পাচ্ছি। করোনার জন্য প্রায় তিনমাস সমস্ত কিছু বন্ধ ছিলো। ভার্চুয়াল জনসভার মাধ্যমে সবার সঙ্গে ফের যোগাযোগ করা যাচ্ছে। আমাদের সাফল্যের পরে অনেকেই তথ্যপ্রযুক্তিকে কাজে লাগিয়ে ভার্চুয়াল মিটিং করছে। অাসলে বিজেপিকে দেখে অনেকেই ভাবতে শিখেছে।

ভার্চুয়াল সভার সঙ্গে পাশাপাশি সরাসরি জনসম্পর্ক অভিযান চলছে বলে জানান দিলীপবাবু। সেই কর্মসূচিতেও বিজেপি ভালো সাড়া পাচ্ছে বলে জানান দিলীপ ঘোষ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here