কেন্দ্রীয় পর্যবেক্ষকের দায়িত্ব পেয়েই সিকিম পৌছলেন বালুরঘাটের বিজেপি সাংসদ, সাংগঠনিক বৈঠক সেরে দেখা করলেন মুখ্যমন্ত্রীর সঙ্গেও

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ২২ নভেম্বর: কেন্দ্রীয় পর্যবেক্ষকের দায়িত্ব পেয়েই তিন দিনের ঝটিকা সফরে সিকিম পৌঁছলেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। রবিবার দুপুর সাড়ে বারোটা নাগাদ সিকিমের রংপোতে গিয়ে পৌঁছন বিজেপি সাংসদ। যেখানে একটি টুরিস্ট লজে সুকান্তবাবুকে সংবর্ধনা দেন সিকিম বিজেপির রাজ্য সভাপতি দল বাহাদুর চৌহান।

ফুলের তোড়া এবং উত্তরীয় পরিয়ে দলের কেন্দ্রীয় পর্যবেক্ষককে বরণ করে নেন দলের অনান্য নেতারা। স্বল্প সময়ের একটি বৈঠক ও পরিচয়পর্ব সেরেই সিংতামের উদ্দেশ্যে রওনা হয়ে বিজেপির রাজ্য কার্যালয়ে পৌছন সুকান্তবাবু। যেখানেই রাজ্য নেতৃত্ব ও স্থানীয় বিধায়কদের সঙ্গে একান্তে আলোচনা সারেন সদ্য কেন্দ্রীয় অবজারভার হিসাবে নিযুক্ত ওই তরুন তুর্কিনেতা। যারপরেই ৪০ জনের রাজ্য কোর কমিটির সদস্যদের নিয়ে দীর্ঘক্ষনের একটি বৈঠক সারেন সুকান্ত মজুমদার। সবশেষে এদিন সন্ধ্যায় সিকিমের মুখ্যমন্ত্রী প্রেম সিং তামাংয়ের সাথে সৌজন্য সাক্ষাৎও সারেন বালুরঘাটের সংসদ। সোমবার তিনি সিকিমের রাজ্যপালের সাথেও দেখা করবেন।

সংসদ সুকান্ত মজুমদার জানিয়েছেন, সিকিমের পাহাড়ি পরিবেশ তাঁর একটি অন্যতম পছন্দের জায়গা। আর সেখানে দল তাকে যে দায়িত্ব দিয়েছে তা পালন করতেই ছুটে এসেছেন। তিনদিনের সফরে একাধিক বৈঠক করে সিকিমের দলীয় পরিস্থিতি আরও উন্নত করে সংগঠনকে শক্তিশালী করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here