আগামী ৩০-৪০ বছর বিজেপি রাজত্ব করবে দেশে, দাবি অমিত শাহের

আমাদের ভারত, ৩ জুলাই: গত ৮ বছর কেন্দ্রে ক্ষমতায় রয়েছে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ সরকার। ২০২৪-এ আবার নির্বাচন। আর সেই নির্বাচনে কোনো পালাবদল হবে না বলেই দাবি করেছেন বিজেপি নেতা তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি স্পষ্ট বলেছেন, আগামী ৩০-৪০ বছর দেশে বিজেপির রাজত্ব চলবে।

হায়দ্রাবাদে বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে রাজনৈতিক প্রস্তাব রাখতে গিয়ে অমিত শাহ বলেন, আগামী ৩-৪০ বছর দেশে বিজেপির রাজত্ব চলবে। এই সময়কালের মধ্যে ভারত হয়ে উঠবে বিশ্বগুরু। এদিন অমিত শাহ বলেন, দেশের রাজনীতিতে পরিবর্তন এনেছে বিজেপি। জাতিবাদ প্রথা পরিবারতন্ত্র, তোষণের কারণে এত বছর ধরে নানা সমস্যায় ভুগতে হয়েছে দেশকে। এখন সেই পরিবার তন্ত্র থেকে মুক্তি দিয়েছে বিজেপি। আর তাতে নেতৃত্ব দিয়েছেন নরেন্দ্র মোদী।

এদিন অমিত শাহ যে রাজনৈতিক প্রস্তাব পেশ করেছেন তাতে বলা হয়েছে, বিভিন্ন রাজ্যে পরিবারতন্ত্র চলছে। খুব তাড়াতাড়ি সেই পরিবার তন্ত্র ঘুঁচিয়ে পশ্চিমবঙ্গ, তেলেঙ্গানায় ক্ষমতায় আসবে বিজেপি। একইসঙ্গে ওড়িশা, অন্ধ্রপ্রদেশ ও তামিলনাড়ুতেও বিজেপি সরকার গড়বে বলে দাবি করা হয়েছে প্রস্তাবে।

শাহের কথায় কংগ্রেস পারিবারিক দল হয়ে গিয়েছে। তাই ভয় সভাপতি নির্বাচন পর্যন্ত করছে না। বাংলার মতো নানা রাজ্য পারিবারিক দলের শাসন চলছে। তিনি দাবি করেন, দেশের বিভিন্ন জায়গায় আঞ্চলিকতাবাদ পরিবার বাদ এবং তুষ্টিকরণের যে নীতি চলছে তার বিরুদ্ধে উন্নয়নের রাজনীতিকে হাতিয়ার করে মোকাবিলায় নামবে পদ্ম শিবির।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here