আরামবাগে ধান গাছের চারা রোপন করে রাস্তা সংস্কারের দাবি জানাল বিজেপি যুব মোর্চা

গোপাল রায়, আরামবাগ, ২৮ জুন: আরামবাগ পুরাতন বাজারের রাস্তা খারাপের জন্য ধান গাছের চারা রোপন করে অভিনব কায়দায় রাস্তা সারাইয়ের দাবিতে প্রতিবাদ জানালো আরামবাগ বিজেপি যুব মোর্চ। আরামবাগ পুরাতন বাজারে রাস্তায় জমে থাক জলে ধানের চারা রোপন করে দেন তারা। রবিবার সকালে হুগলির আরামবাগ পৌরসভার পুরাতন বাজার এলাকার ঘটনা।

আরামবাগ গৌরহাটি মোড় থেকে প্রায় ২ কিমি কিমি দূরে দারকেশ্বর নদ লাগোয়া এই বাজার এলাকা। নিত্যযাত্রীদের রাস্তা আর রাস্তাতে নেই, খানাখন্দে পরিবর্তন হয়েছে এখন।
এক সময়ের পিচের এই রাস্তা এখন জল কাদাময়। চলাচলের অযোগ্য। বাজার করতে আসা ক্রেতা ও নিত্যযাত্রীদের যেতে সমস্যা হচ্ছে। তাই বিপজ্জনক রাস্তায় আপাতত চলাচল একপ্রকার বন্ধ করেই দিয়েছে বহু নিত্যযাত্রী।

তবে এই ঘটনায় পৌরসভা ঠিকাদার বিশ্বনাথ বসু জানিয়েছেন, পুরানো বিল বাকি থাকায় পুরাতন বাজারএলাকার রাস্তা মেরামতের বন্ধ রাখা হয়েছে। আরামবাগ পৌরসভার তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। আরামবাগ বিজেপি যুব মোর্চা নেতা বিশ্বজিৎ ঘোষ জানান, আরামবাগে এই রাস্তাটি খুবই গুরুত্বপূর্ণ। এই রাস্তাটি দীর্ঘদিন বেহাল অবস্থায় পড়ে আছে। প্রশাসনকে জানিয়েও কোনো কাজ হয়নি তাই আমরা এই প্রতিবাদ করতে পথে নেমেছি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here