স্বামীজীর বাড়িতে শ্রদ্ধা জ্ঞাপনের মাধ্যমে শুরু বিজেপির সারা দিনের স্মরণ অনুষ্ঠান

আমাদের ভারত, কলকাতা, ১২ জানুয়ারি: বুধবার স্বামী বিবেকানন্দর ১৬০ তম জন্মদিন স্মরণ করলো বিজেপি। সকালে তাঁর পৈতৃক বাড়িতে গিয়ে স্বামীজীর পূর্ণাবয়ব মূর্তিতে মাল্যদান করে শুরু হয় অনুষ্ঠান। সিমলা স্ট্রিটের এই অনুষ্ঠানে ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, দলের রাজ্য সাধারণ সম্পাদক অগ্নিমিত্রা পাল ও দলের যুব মোর্চার রাজ্য সভাপতি ডাঃ ইন্দ্রনীল খান।

সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভার্চুয়াল ভাষণ শোনার আয়োজন ছিল দলের সদর রাজ্য দফতর ৬, মুরলিধর সেন লেনে। এরপর এক ঘন্টা সেখানে ছিল জাতীয় যুব দিবস উপলক্ষ্যে ভার্চুয়াল পদযাত্রা উপলক্ষ্যে দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ও দলের যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্যের ভার্চুয়াল ভাষণ।

সকালে আসানসোলে নরসিং বাঁধে স্বামীজীর স্মরণ-অনুষ্ঠানে ছিলেন দলের সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। দলের রাজ্য সদর দফতরে বেলা ১টা থেকে ২টোয় হয় ‘বিবেক বাহিনী’র প্রকাশ অনুষ্ঠান। তাতে ছিলেন দলের রাজ্য সাধারণ সম্পাদক অগ্নিমিত্রা পাল, যুব মোর্চার রাজ্য সভাপতি ডাঃ ইন্দ্রনীল খান, দলের মুখপাত্র শমিক ভট্টাচার্য এবং মহিলা মোর্চার সভানেত্রী তনুজা চক্রবর্তী।

৫০ নম্বর ওয়ার্ডে শশীভূষণ দে স্ট্রিটে স্বামীজীর মূর্তিতে মাল্যদান করে অনুষ্ঠান হয় পুরপিতা সজল ঘোষের নেতৃত্বে। শিলিগুড়ি জেলা বিজেপি-র সদর দফতরে স্মরণ-অনুষ্ঠানে ছিলেন দলের বিধায়ক তথা সাধারণ সম্পাদক দীপক বর্মণ এবং রাজ্য সহ সভাপতি রথীন্দ্র বসু।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here