ভবঘুরেদের মধ্যে অন্ন বিতরণ করল বিজেপির যুব মোর্চা

আশিস মণ্ডল, রামপুরহাট, ২০ সেপ্টেম্বর: ভবঘুরেদের মধ্যাহ্নভোজন করিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন উপলক্ষ্যে সেবা সপ্তাহ পালন করল বিজেপি যুব মোর্চা। রবিবার দুপুরে রামপুরহাট স্টেশনে শ’দেড়েক ভবঘুরেকে দুপুরের খাবার পরিবেশন করেন মোর্চার সদস্যরা।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭০তম জন্মদিন উপলক্ষ্যে ১৭ সেপ্টেম্বর রামপুরহাটের পাঁচমাথা মোড়ে লাড্ডু বিলি করেছিল বিজেপি যুব মোর্চা। সেই সঙ্গে চারদিন ধরে পথচলতি মানুষকে লেবু সরবত পানীয় হিসাবে দেওয়া হয়। লাগানো হয় ৭০টি গাছ। রবিবার সেই সেবা সপ্তাহের ছিল শেষ দিন। তাই এদিন ভাত, ডাল, পাঁচ তরকারি ও মাছের কারি দিয়ে মধ্যাহ্নভোজন করানো হল স্টেশনের বাইরে বসে থাকা ভবঘুরেদের।

যুবমোর্চার জেলা নেতা শান্তনু মণ্ডল বলেন, “প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে আমরা এদিন ভবঘুরেদের খাওয়ালাম। স্টেশন এবং শহরের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা মানুষদের মধ্যে খাবার বিতরণ করা হল”।

বিজেপির জেলা সহ সভাপতি স্বরূপ রতন সিনহা বলেন, “এক দিকে লকডাউন অন্যদিকে ট্রেন বন্ধের ফলে স্টেশনের ভবঘুরেরা সব থেকে বেশি বিপাকে পড়েছেন। কারণ তাদের জীবিকা বলতে ছিল ট্রেনে ভিক্ষাবৃত্তি। ফলে অনেকের অর্ধাহারে দিন কাটছে। তাই একদিন ওদের মুখে দুমুঠো অন্ন তুলে দেওয়ার চেষ্টা করলাম”।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here