পরকীয়া ফাঁস, প্রেমিক সহ হাতে নাতে ধরা পড়ে শ্রীঘরে বধূ

পরকীয়া ফাঁস, প্রেমিক সহ হাতে নাতে ধরা পড়ে শ্রীঘরে বধূ

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগণা, ৩ সেপ্টেম্বর: বেশ কিছুদিন ধরেই স্বামীর বন্ধুর সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন এক গৃহবধূ। স্বামীর অবর্তমানে ঐ প্রেমিককে বাড়িতে ডেকে মেলামেশা করতেন তিনি। তবে শেষ রক্ষা হল না। সোমবার রাতে পরিবারের বাকি সদস্যদের কাছে হাতে নাতে ধরা পড়ে বর্তমানে শ্রীঘরে ঠাঁই হয়েছে মৌসুমি সাউ নামে ঐ গৃহবধূ ও তার প্রেমিক সুভাষ দাসের।

দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর থানার অন্তর্গত মালঞ্চ এলাকার বাসিন্দা পেশায় ওলাচালক তপন সাউ এর সাথে মাত্র এক বছর আগেই প্রেম করে বিয়ে হয় মৌসুমীর। মৌসুমি নিজে পেশায় টেলিকলার। তবে বছর ঘুরতে না ঘুরতেই স্বামীর বন্ধু সুভাস দাসের প্রেমে পড়ে সে। স্বামী রাতেরবেলা গাড়ি নিয়ে বেরিয়ে যান। সেই সুযোগে প্রেমিককে বাড়িতে ডেকে নিত সে। গোপনে ভালোই চলছিল। তবে, সোমবার হাতে নাতে ধরা পড়ে গেলেন ঐ গৃহবধূ।

রাতে বাথরুমে যাওয়ার জন্য ওঠেন তপনের দাদা স্বপন সাউ। ভাইয়ের ঘরের বাইরে চটি দেখে তাঁর সন্দেহ হয়। তিনি ভাবেন যে বাড়িতে কোনো চোর ঢুকেছে বোধহয়। সঙ্গে সংগে স্ত্রীকে ডাকেন তিনি। স্ত্রী বেরিয়ে এসে ডাকেন মৌসুমীকেও। মৌসুমীও চোর খোঁজার ভান করেন। এরপর তার খাটের তলা থেকে উদ্ধার হয় সুভাস দাস। ধরা পড়ার পর নিজের শাশুড়ি ও জায়ের উপর হামলা করে অভিযুক্ত গৃহবধূ ও তার প্রেমিক। তাদের মারধর করে। এমনকি শাশুড়ির গলা টিপে ধরে।

রাতে হইচই শুনে প্রতিবেশীরাও জড়ো হন। তারাই দু’জনকে ধরে ফেলে। খবর দেওয়া হয় পুলিশে। তপন সাউ ও তাঁর মায়ের অভিযোগের ভিত্তিতে প্রেমিক প্রেমিকা দুজনকেই গ্রেপ্তার করে সোনারপুর থানার পুলিশ। মঙ্গলবার তাদের বারুইপুর আদালতে তোলা হলে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + one =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.