নারদ কান্ডে মুকুল রায়কে ম্যাথুর মুখোমুখি বসিয়ে জেরা করার প্রস্তুতি নিচ্ছে সিবিআই

নারদ কান্ডে মুকুল রায়কে ম্যাথুর মুখোমুখি বসিয়ে জেরা করার প্রস্তুতি নিচ্ছে সিবিআই

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ৯ অক্টোবর:
নারদ কান্ডে এবার মুকুলের ফাঁস শক্ত করছে সিবিআই। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সূত্রের খবর, আগামী সপ্তাহে মুকুল রায় ও ম্যাথুকে একসঙ্গে তলব করতে চলেছে সিবিআই। নিজাম প্যালেসে ম্যাথু সামুয়েল ও মুকুল রায়কে একসঙ্গে বসিয়ে জেরা করতে পারে সিবিআই।

প্রসঙ্গত, বুধবার নিজাম প্যালেসে সিবিআইয়ের মুখোমুখি হন নারদ কর্তা ম্যাথু সামুয়েল। এদিন সিবিআইয়ের মুখোমুখি হয়ে তিনি আরও একবার জানান মুকুল রায়ের কাছে তিনি নগদ অর্থ নিয়ে গিয়েছিলেন। তারপর মুকুল রায়ের নির্দেশেই সিবিআইয়ের হাতে গ্রেফতার হওয়া আইপিএস মির্জার কাছে টাকা দিয়ে এসেছিলেন। বহিস্কৃত আইপিএস মির্জা মুকুল রায়ের নির্দেশেই সেই টাকা গ্রহণ করেছিলেন বলে ফের সিবিআইকে বলেন নারদ কর্তা। তাই এবার নারদ কান্ডে সিবিআই মুকুল রায় ও ম্যাথুকে সামনাসামনি বসিয়ে জেরা করতে চান। দুজনকে একসঙ্গে জেরা করেই নারদ কান্ডের তদন্ত শেষ করতে চান সিবিআই।

কেন্দ্রীয় গোয়েন্দারা আগেই মির্জাকে গ্রেফতার করেছে। তবে প্রাক্তন আইপিএস মুকুল রায়ের নির্দেশেই টাকা নিয়েছেন, ভিডিও ফুটেজে সেই তথ্য উঠে এসেছে। তাই মুকুল রায় এই মামলায় বাড়তি সুবিধে পেলে বাকি অভিযুক্তরা প্রশ্ন তুলতে শুরু করবে। তাছাড়া আদালতেও প্রশ্নের মধ্যে পড়তে হতে পারে সিবিআইকে। সেইজন্য মুকুল রায়কে এবার টানা জেরা করবে সিবিআই। জেরা শেষ করে সিবিআই সেই রিপোর্ট দিল্লিতে পাঠাবে। দিল্লি থেকে রিপোর্ট আসার পর মুকুল রায়ের বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণ করবে সিবিআই।

সূত্রের খবর দু-একদিনের মধ্যে মুকুল রায়কে নোটিশ পাঠাবে সিবিআই। তারসঙ্গে নারদ কান্ডে নোটিশ ধরানো হবে ম্যাথুকে। দুজনকেই মুখোমুখি বসিয়ে আরও একবার জেরা করে এই তদন্তের অগ্রগতি চায় সিবিআই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × five =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.