ক্লাবগুলোকে টাকা না দিয়ে স্বাস্থ্য ব্যাবস্থার উন্নতি করুন মুখ্যমন্ত্রী: জয়

আমাদের ভারত, হাওড়া, ২০ সেপ্টেম্বর: আমরা কোনও দিন শুনিনি কোনও সরকার ক্লাবকে টাকা দিচ্ছে। আমার মতে ভোট কেনার জন্য ক্লাবগুলোকে টাকা না দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্বাস্থ্য ব্যাবস্থার উন্নতির জন্য টাকা খরচ করুক‌। এতে রাজ্যের মানুষ অন্তত প্রাণে বাঁচবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭০ তম জন্মদিন উপলক্ষ্যে চলা সেবা সপ্তাহ উপলক্ষ্যে পাঁচলায় এক রক্তদান শিবিরে যোগ দিতে এসে এই কথা বলেন, বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয় বন্দ্যোপাধ্যায়।

এদিন জয় বলেন, আগে যখন আমরা বাইরের দেশে যেতাম তখন সেই সব দেশের লোক আমাদের দেখিয়ে বলতো এরা রবীন্দ্রনাথ ঠাকুর বিবেকানন্দের দেশের লোক। আর এখন আমরা গেলে আমাদের বলে এরা মদন মিত্র সুদীপ ব্যানার্জির দেশের লোক। এরা চুরি ছাড়া আর কিছু জানে না। এদিন জয় বলেন, এতদিন যারা দেশের ক্ষমতায় ছিল তারা মানুষের কোনও সেবা করেনি নিজেদের সেবা করে গেছে। আর নরেন্দ্র মোদী ১৪০ কোটি মানুষকে কিভাবে সেবা করা যায় সারাদিন সেটাই চিন্তা করছেন।

জয় বলেন, সারা বিশ্বে ভারত এখন মাথা তুলে দাঁড়াচ্ছে। দেশের বিভিন্ন রাজ্য এগিয়ে চলেছে আর বাংলা পিছিয়ে যাচ্ছে। বাংলার পিঠ দেওয়ালে ঠেকে গেছে। একমাত্র বিজেপিই পারে বাংলাকে এখান থেকে ফিরিয়ে আনতে। আগামী বিধানসভা নির্বাচনে বাংলায় বিজেপি ক্ষমতায় এসে সেটাই করে দেখাবে বলে দাবি করলেন জয় বন্দ্যোপাধ্যায়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here